যে কারনে সাফা কবিরকে ‘নাস্তিক’ ঘোষণা

বিনোদন ডেস্ক::
প্রায়ই বিতর্কিত কর্মকাণ্ড ও মন্তব্যের কারণে খবরের শিরোনাম হতে দেখা যায় শোবিজ জগতের তারকাদের। আর সেটি যখন হয় ধর্ম নিয়ে তখন কার পরিস্থিতি তো অন্য সব কিছুর চেয়ে আলাদা হবে এটাই স্বাভাবিক। তেমনই এক পরিস্থিতির জন্ম দিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির। নাস্তিকবাদী মন্তব্য করে সমালোচনার ঝড় বইয়ে দিয়েছেন এ অভিনেত্রী।

পহেলা বৈশাখ উপলক্ষ্যে দেশের একটি বেসকারকারি রেডিও স্টেশনে এসে সাফা বলেন, তিনি পরকালে বিশ্বাস করেন না। যদিও তিনি মুসলমান ঘরের সন্তান।

অনুষ্ঠানে সাফা কবিরকে এক ভক্ত মেসেজ করেন, আপনি পরকালে বিশ্বাস করেন? করলে তো চলাফেরা এমন হতো না। উত্তরে সাফা কবির বলেন, ‘আমি একদমই পরকালে বিশ্বাস করি না। সত্যিকার অর্থে আমি যেটা দেখিনা। সেটা কখনো বিশ্বাস করিনা।’

সাফা কবিরের এ মন্তব্যের ভিডিওটি এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। সাফার বিতর্কিত এ মন্তব্যের একটি নিউজ ভিডিওসহ গতকাল গোনিউজের পাতায় প্রকাশিত হয় (পরকালে একদমই বিশ্বাস করি না : সাফা কবির)। এরপর থেকে সমালোচনার বন্যা বইয়ে দিয়েছেন পাঠকরা। ধুয়ে দেয়ার পাশাপাশি সাফা কবিরকে নাস্তিক বলে ঘোষণা দিয়েছেন অনেকে। এ অভিনেত্রীর বিতর্কিত মন্তব্য নিয়ে পাঠকদের প্রতিক্রিয়া নিচে তুলে ধলা হল….

জহুরুল ইসলাম নামের একজন লিখেছেন, নাস্তিকরা কখনো পরকালে বিশ্বাস করে না।

আতিক নামের একজন লিখেছেন, তোমার বাবা যে তোমাকে জন্ম দিলো সেটা তো তুমি দেখো নাই তাহলে বিশ্বাস করো কীভাবে।

ফয়েজ লিখেছেন, নতুন নাস্তিকের আগমন।

শামসুল করিম নামের একজন লিখেছেন, একজন অভিনেত্রী ও মডেল রেডিও অনুষ্ঠানে বলেছেন-তিনি পরকালে বিশ্বাস করেন না। যা দেখেন না তা তিনি বিশ্বাস করেন না। তার এ কথায় কিছু মানুষেরর প্রতিক্রিয়া দেখে অবাক হইনি তবে দু:খ পেয়েছি। কারণ মুসলিমদের মধ্যে সংশয়বাদিতা ও নিরব নাস্তিক্যবাদ দিনদিন প্রকট আকার ধারণ করেছে।

মোহাম্মদ নামের একজন লিখেছেন, নিশ্চয় যারা তাদের রবকে না দেখেই ভয় করে তাদের জন্য রয়েছে ক্ষমা ও বড় প্রতিদান।

মিথিলা নামের একজন লিখেছেন, আজ থেকে সাফা কবিরের সকল নাটক নিষিদ্ধ হোক তাহলেই পরকালে বিশ্বাস করবে। স্বাধীনভাবে চলাফেরা করো কেউ কিছু বলে না তাই বলে মুসলিম হয়ে এসব কথা ক্ষমার অযোগ্য। সব ধর্মেই পরকালের কথা বলা আছে। আপনি হলেন নাস্তিক আর বাংলার বুকে নাস্তিকের অবস্থা আপনি ভালো করেই জানেন? মৃত্যু যা আমি আগে অনেক হত্যাকান্ড থেকে দেখেছি তো রেডি থাকেন।

সেলিম নামের এক পাঠক লিখেছেন, সাফা কবিরকে খুব ভালো লাগতো, কিন্তু আজকের পর থেকো ঘৃণা করা শুরু করলাম,,কারণটা হলো সে নাস্তিক হয়ে গেছে।

আসাদুজ্জামান লিখেছেন, তোরা তো আগেই পরিচালকদের কাছে সব কিছুই দিয়ে দিয়েছিস। আগেই জাহান্নামী হয়ে গেছিস। তুই পরকাল বিশ্বাস করলেই কি না করলেই কি হবে।

কাশেম নামের একজন লিখেছেন, যে ব্যক্তি কাফের, তার আবার পরকাল কিসের। ওর জন্য শুধু দুনিয়া রয়েছে। পরকাল কাকে বলে, পরকালে গেলে বুঝবে। আল্লাহ পাকই এসব কাফেরদের বুঝার ক্ষমতা দেননি।

আনাম নামের একজন বলেছেন, কাফেরদের মুখের রং সুন্দর হলে ও মন সুন্দর না। যদি পরকালের বিশ্বাস নাই বা করে এই আকাঁশের নিচে তো কোন খুটি নেই সূর্যের কোনো অফ অন করার সুইচ নেই সাগরের কোনো আয়োতন নেই এই সব বিশাল সৃষ্টি জগৎতের সৃষ্টি গুলি কে পরিচালনা করে।

ইউটিউব সাবস্ক্রাইব করুন