মেরিন ড্রাইভ সড়কের ব্রিজের নিচে মিললো অজ্ঞাত ব্যক্তির রক্তাক্ত লাশ!

গিয়াস উদ্দিন ভুলু::
টেকনাফে সাগর উপকূলীয় জনপদ বাহারছড়া ইউপি কচ্ছপিয়া মেরিন ড্রাইভ সড়কের ব্রীজের নিচে থেকে মুখে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা অজ্ঞাত এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

সূত্রে জানা যায়, ১৫ সেপ্টেম্বর (বুধবার) সকাল ৯টার দিকে টেকনাফে বাহারছড়া ইউনিয়ন কচ্ছপিয়া এলাকা সংলগ্ন মেরিন ড্রাইভ সড়কের ব্রিজের নিচে সাদা পান্জাবী, পায়জামা পরিহিত মুখে রক্ত, রশি দিয়ে বাঁধা অবস্থায় একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়।

এরপর বাহারছড়া পুলিশ ফাঁড়িতে কর্মরত ইনচার্জ ইন্সেপেক্টর নুর মোহাম্মদ’র নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে স্থানীয় জনতার সহযোগীতায় মুতদেহটি উদ্ধার করে।

তাৎক্ষনিক ভাবে মৃতদেহটি কার তা কেউ চিহ্নিত করতে পারেনি। তবে নিহত ব্যাক্তির অনুমানিক বয়স ৪৫ বছর হবে ধারনা করা হচ্ছে।

এব্যাপারে অত্র এলাকার ইউপি সদস্য ছৈয়দ হোসেন জানান, সকাল ৯টার দিকে এলাকার মানুষের কাছ থেকে খবর পায় ব্রীজের নিচে একটি মৃতদেহ পড়ে আছে।
এরপর ঘটনাস্থলে এসে থানায় খবর দিলে পুলিশে এসে মৃতদেহটি উদ্ধার করে। নিহত ব্যাক্তির পরিচয় জানা যায়নি।

সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার (ওসি) হাফিজুর রহমান বলেন স্থানীয় জনতার কাছ থেকে খবর পেয়ে পুলিশ অজ্ঞাত ব্যাক্তির মৃতদেহটি উদ্ধার করা হয়েছে।

ময়না তদন্ত রিপোর্ট তৈরী করার জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে এবং নিহত ব্যাক্তিটি পরিচয় সনাক্ত করার চেষ্টা চলছে বলেও জানান তিনি

ইউটিউব সাবস্ক্রাইব করুন