‘মিছিল’ উখিয়া উপজেলা শাখার কমিটি গঠিত

প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার জেলার অন্যতম সামাজিক সংগঠন ‘মিছিল’ এর উখিয়া উপজেলা কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

আজ ৯ই জানুয়ারি মুক্তিযুদ্ধ ও মানবিক চেতনাই পর্যটন নগরী কক্সবাজার জেলা ভিত্তিক বহুল আলোচিত সামাজিক সংগঠন ‘মিছিল’ এর চেয়ারম্যান সাখাওয়াত হোসেন তূর্যের নির্দেশনায় সভাপতি সাইফুদ্দিন শাওন ও সাধারণ সম্পাদক রুপজয় বড়ুয়া রুপু এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে রাফি নূর’কে সভাপতি ও শামীম মোস্তফা’কে সাধারণ সম্পাদক মনোনীত করে ২১ সদস্য বিশিষ্ট উখিয়া উপজেলার একটি আংশিক কমিটি এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয়। এবং উক্ত প্রেস বিজ্ঞপ্তিতে মিছিল এর সভাপতি-সাধারণ সম্পাদক বারাবর আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

আংশিক কমিটির অন্যান্যরা যথাক্রমে সিঃ সহ-সভাপতি মোঃ ইসমাইল, সহ-সভাপতি বিজন বড়ুয়া সৌরভ, শিপলু বড়ুয়া, সৈকত বড়ুয়া, সিঃ যুগ্ন-সাধারণ সম্পাদক সাজন বড়ুয়া সাজু, যুগ্ন-সাধারণ সম্পাদক অশোক কুমার বড়ুয়া, আকাশ বড়ুয়া, রানা বড়ুয়া, প্রমেস বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, আশরাফুল মিজান রনি, হুমায়ুন কবির রানা, সিরাজুল মোস্তফা, সাদেক হোসেন খোকা, মোঃ শুক্কুর,রিফাত হোসেন, মোঃ আলম, রিয়াজ উদ্দিন জিসান, দপ্তর সম্পাদক সুলব বড়ুয়া।

উল্লেখ্য, এসো স্বপ্নকে সত্যি করি, সবাই এক মিছিলে’ স্লোগানে কক্সবাজার জেলার অন্যতম সামাজিক সংগঠন মিছিল ২০০৯ সাল থেকে তাদের কার্যক্রম জেলাব্যাপী পরিচালনা করে আসছে।বর্তমানে পার্শ্ববর্তী দেশ ভারতের মিছিল কলকাতা শাখার কার্যক্রম চলমান রয়েছে। মিছিলের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন তূর্য নবগঠিত ‘মিছিল’ উখিয়া উপজেলা শাখার সকল সদস্যদের উষ্ণ অভিনন্দন এবং মুক্তিযুদ্ধ ও মানবিক চেতনায় কাজ করে যাওয়ার আহ্বান জানিয়েছেন।

Loading...
ইউটিউব সাবস্ক্রাইব করুন