‘বিয়ে নয় গভীর সম্পর্কে মজেছিলাম’

রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে কিছুদিন আগে মহরত হয়েছে শাকিব খানের নতুন সিনেমা ‘শাহেনশাহ’র। এর মাধ্যমে ঢাকায় সিনেমায় অভিষেক ঘটতে যাচ্ছে টিভি চ্যানেলের একসময়ের সংবাদ উপস্থাপক রোদেলা জান্নাতের।

তবে ছবিটির শুটিং শুরু হওয়ার আগে অজানা কারণে থেমে যায় সিনেমাটি। তবে এখন শোনা যাচ্ছে, ২১ অক্টোবর থেকে নাকি শুরু হবে নতুন ছবি ‘শাহেনশাহ’র কাজ। ছবিটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনী।

তবে ছবিটির কাজ শুরুর আগে সমালোচনার ঝড় উঠেছে শাকিবের নতুন নায়িকাকে ঘিরে। তিন বছর আগের ফেসবুকে পোস্ট করা কিছু স্থিরচিত্র সামনে আসায় জোর গুঞ্জন শুরু হয়েছে রোদেলাকে নিয়ে। তাতে শাকিবের নায়িকা রোদেলাকে ‘বাগদত্তা’ বলে দাবি করেছেন সাজিদ হোসেন রোহেল নামের এক ব্যক্তি।

তাছাড়া ফেসবুকে দু’জনের অন্তরঙ্গ কিছু ছবি ঘুরছে। এই বিষয়ে নায়িকার কাছে জানতে চাওয়া হলে তিনি বিষয়টিকে মিথ্যা বলে উড়িয়ে দিয়ে বলেছেন, একসময় রোহেল আমার বয়ফ্রেন্ড ছিল। দু’জনের মধ্যে গভীর সম্পর্কও ছিল। পরে তা বেশিদূর এগোয়নি।

তবে এটাও সত্য, আমাদের পরিণয় হওয়ার কথা ছিল। পারিবারিকভাবে সবকিছু সম্পন্ন হয়েছিল। আমরা সিদ্ধান্ত নিয়েছিলাম, বিয়ে করবো। কিন্তু পরে সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছি।

রোদেলা আরো বলেন, তার সঙ্গে আমার গভীর সম্পর্ক ছিল, তা অস্বীকার করার কিছু নেই। তবে ২০১৬ সালের পর আমাদের সম্পর্কটা ভেঙে যায়। এরপর থেকে রোহেলের সঙ্গে আর কোনো যোগাযোগ নেই। আমি পড়াশোনা আর গবেষণার কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়ি।

মূলত এটা আমার অতীতের একটা অংশ। আর তা নিয়ে গুঞ্জন রটেছে তা একেবারেই ফালতু। যাকে নিয়ে কথা হচ্ছে, সে তো মিডিয়ার ছেলে। চাইলেই যে কেউ তার সঙ্গে কথা বলতে পারেন।

তাছাড়া সবার পরিবার আছে, আমারও আছে। বিয়ে লুকানোর মতো কোনো ব্যাপার না। চাইলেও কেউ তা লুকাতে পারে না। এরপরও যদি কেউ এই নিয়ে মিথ্যাচার করেন, তাহলে আমার কিছু বলার নেই।