বিএনপির মনোনয়ন ফরম নিলেন বেবী নাজনীন-হেলাল খান

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে বিএনপি থেকে মনোনয়ন ফরম কিনেছেন কণ্ঠশিল্পী বেবী নাজনীন ও অভিনেতা হেলাল খান। আজ সোমবার দলীয় মনোনয়ন পেতে বিএনপির নয়াপল্টনের কার্যালয় থেকে ফরম সংগ্রহ করেন তারা।
বিএনপির প্রার্থী হিসেবে নীলফামারী-৪ আসনের মনোনয়নপত্র কিনেছেন কণ্ঠশিল্পী বেবী নাজনীন। অন্যদিকে, সিলেট-৬ আসনে প্রার্থী হিসেবে লড়তে মনোনয়ন ফরম কিনেছেন হেলাল খান।
নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর হাত থেকে তারা মনোনয়নপত্র সংগ্রহ করেন।
এ সময় বেবী নাজনীন বলেন, ‘গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য আমাদের এ নির্বাচনে যাওয়া। আমরা আশা করছি, নির্বাচনের আগে বেগম খালেদা জিয়া মুক্ত হবেন।’
এ সময় হোসেন হেলাল আহমেদ বলেন, ‘আমি সিলেটের ছেলে, বিরানীবাজার সিলেট-৬ আসন থেকে আমি নির্বাচন করব। এই নির্বাচন হবে অধিকার আদায়ের নির্বাচন, গণতন্ত্র ফিরে পাবার নির্বাচন, খালেদা জিয়ার মুক্তির নির্বাচন, তারেক রহমান উপর সকল মিথ্যা মামলা প্রত্যাহারের নির্বাচন।’
বিএনপি থেকে অংশ নিতে শোবিজ জগতের অনেকেই মনোনয়নপত্র ক্রয় করবেন বলে শোনা যাচ্ছে। এরমধ্যে রয়েছেন মনির খান, কনক চাঁপাসহ আরও কয়েকজন।
এর আগে আজ সকাল ১০টা থেকে রাজধানীর নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে বিএনপি। আগামীকাল মঙ্গলবার বিকেল ৪টা পর্যন্ত এই ফরম বিক্রি চলবে। সকাল পৌনে ১১টার দিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে ফেনী-১ ও বগুড়া-৬ ও ৭ আসনের জন্য তিনটি ফরম তোলা হয়।