বাহারছড়াবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা

টেকনাফ উপকূলীয় বাহারছড়াবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। সাথে আমি বিশ্ব মুসলমানের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। আমজাদ হোসেন খোকন বলেন, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

তিনি বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়। যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে।

করোনাভাইরাসের মহামারিতে এখন বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে নিরানন্দ, ভয় ও আতঙ্ক। এ অদৃশ্য আততায়ী করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমি মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করি। সাথে পবিত্র এদিনে বাহারছড়া ইউনিয়নের প্রতিটি ঘরে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা। শেষে আবার বাহারছড়াবাসীকে ঈদ মোবারক ও শুভেচ্ছা জানাচ্ছি।

শুভেচ্ছান্তে
আমজাদ হোসেন খোকন
সাধারণ সম্পাদক, টেকনাফ বাহারছড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগ ও সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী, বাহারছড়া ইউনিয়ন, টেকনাফ,কক্সবাজার।
মোবাঃ ০১৮২২১৫৩৬৮৩।

ইউটিউব সাবস্ক্রাইব করুন