‘বার্সার টার্গেটে নেই দিবালা’

ক্রীড়া ডেস্ক : সদ্য সমাপ্ত দলবদলের মৌসুমে বেশ সমালোচিত হয়েছেন বার্সেলোনার কর্মকর্তারা। তবে বর্তমান দল নিয়ে সন্তুষ্ট বার্সেলোনা সভাপতি জোসেফ মারিয়া বার্তোমেউ। আবার ট্রান্সফার উইন্ডো খুললে জুভেন্টাসের স্ট্রাইকার পাওলো দিবালাকে দলে টানার পরিকল্পনা নেই বলেও জানিয়েছেন তিনি।

গত মাসের শুরুতে ট্রান্সফার ফির বিশ্ব রেকর্ড গড়ে বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দেন নেইমার। ন্যু ক্যাম্পের ক্লাবটি ব্রাজিল ফরোয়ার্ডের শূন্যস্থান পূরণের জন্য আর্জেন্টাইন স্ট্রাইকার দিবালাকে দলে টানার চেষ্টা চালায় বলে খবর প্রকাশিত হয়।

২৩ বছর বয়সি দিবালা ২০১৫ সালে পালেরমো থেকে জুভেন্টাসে যোগ দেওয়ার পর থেকেই দারুণ ফর্মে আছেন। জুভিদের দুবার সিরি ‘আ’ শিরোপা জেতাতে এবং গত মৌসুমে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে তুলতে বড় অবদান ছিল তার।

দিবালার প্রশংসা করেছেন বার্সা সভাপতি বার্তোমেউ। তবে তাকে দলে ভেড়ানোর পরিকল্পনা নেই বলে জানান তিনি। ইতালিয়ান ক্রীড়া পত্রিকা ‘টুট্টোস্পোর্টস’কে বার্তোমেউ বলেছেন, ‘কীভাবে আমি দিবালার দিকে নজর দেব? সে একজন গ্রেট খেলোয়াড়, তবে আমাদের যে দল আছে, তা নিয়ে আমরা সন্তুষ্ট।’

‘সে জুভেন্টাসেরও খেলোয়াড় এবং জুভেন্টাস ও তাদের প্রেসিডেন্ট আন্দ্রেয়া অ্যাগনেলির প্রতি যথেষ্ট সম্মান আছে আমাদের’- বলেন বার্সেলোনা সভাপতি।

আগামী মঙ্গলবার ন্যু ক্যাম্পে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হবে বার্সেলোনা ও জুভেন্টাস।

তথ্যসূত্র : ফোর ফোর টু।