বান্দরবানে ভারতীয় নাগরিকসহ ৪ জন আটক

বান্দরবন প্রতিনিধি : বান্দরবানের রুমায় দুজন ভারতীয় নাগরিক’সহ ৪ জনকে আটক করা হ‌য়ে‌ছে। বুধবার রা‌তে রুমা বাজার থেকে তাদের আটক করা হয়।

পু‌লিশ ও স্থানীয়রা জানায়, জেলার রুমা উপ‌জেলার বাজার এলাকা থে‌কে সেনাবা‌হিনীর পে‌ট্রোল দ‌লের সদস্যরা সন্দেহজনক ঘুরাঘুরির সময় ভারতীয় নাগ‌রিক সহ ৩ জন‌কে এবং গ্যা‌লেঙ্গা ইউ‌নিয়ন থে‌কে ১ জনকে আটক করে। এ‌দের ম‌ধ্যে দুজন ভারতের মি‌জোরা‌মের, একজন রাঙ্গামা‌টি এবং অন্যজন রুমার গ্যা‌লেঙ্গার বা‌সিন্দার।

এসময় তা‌দের কাছ থে‌কে ৪৫ হাজার টাকা, ৩টি মোবাইল এবং ২৫টি মোবাইল চার্জার জব্দ করা হয়। আট‌কের পর প্রাথ‌মিক জিজ্ঞাসাবাদ শেষে এ‌দের পু‌লি‌শের কা‌ছে সোপর্দ ক‌রে সেনাবা‌হিনী।

আটককৃতরা ভারতের মিজোরামের বা‌সিন্দা রতন ময় চাকমা(১৮), প্রিয় বিকাশ চাকমা (১৯) ,রাঙ্গমাটির পূর্ণ কুমার তংচঙ্গা (৩৬) এবং রুমা গ্যালাঙ্গ ইউ‌নিয়‌ন থেকে শৈহ্লা মং নামে এএলপির এক সোর্স কে আটক করা হয়।

ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রে রুমা থানার সাব ইন্সপেক্টর মোহাম্মদ ডালিম জানান, রুমা বাজার থে‌কে দুজন ভা‌রতীয়সহ ৪ জনকে সেনাবা‌হিনী আটক ক‌রে। প‌রে তা‌দের পু‌লি‌শের কা‌ছে হস্তান্তর ক‌রে‌ছে। এ‌দের ম‌ধ্যে ভারতীয় দুজ‌নের বিরু‌দ্ধে অ‌বৈধ অনুপ্র‌বেশ আই‌নে এবং বাংলা‌দেশী দুজ‌নের বিরুদ্ধে চাঁদাবা‌জির পৃথক দু‌টি মামলা করা হয় রুমা থানায়।