বাংলোতে জমেছে হাবিব-অনির রসায়ন

জনপ্রিয় কন্ঠশিল্পী ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদ। সাম্প্রতিক সময়ে বেশ কিছু গানই প্রকাশ করেছেন,হয়েছেন প্রশংসিতও। প্রতিবারই নিজেকে ভেঙ্গে নতুন ভাবে হাজির হচ্ছেন তিনি।সম্প্রতি শ্রীমঙ্গলের এক বাংলোতে মনোরম লোকেশনে নতুন একটি গানের শুটিং করেছেন হাবিব।

‘রাজি’ শিরোনামের এ গানোর কথা লিখেছেন রাকিব হাসান রাহুল আর সুর ও সংগীতায়োজন করেছেন হাবিব নিজেই। গল্পভিত্তিক এ গানের ভিডিওতে হাবিবের সঙ্গে মডেল হয়েছেন মেহবুবা অনি। আর এ গানের ভিডিও নির্মাণ করেছেন নিশুক তারেক আজিজ।

ad

রবিবার হাবিবের নিজস্ব ইউটিউব চ্যানেল এইচ ডবিøউ প্রোডাকশনে গানটি প্রকাশ করা হয়। ভিডিতে দেখা যাচ্ছে বেশ জমেছে হাবিব-অনির রশায়ন। এক দিনের মধ্যে প্রায় দুই লক্ষর কাছাকাছি ভিউ হয়ে গেছে গানটির।

গানটি নিয়ে হাবিব বলেন, ‘বেশ মিষ্টি কথার একটি গান। আমরা তুলে ধরার চেষ্টা করেছি। গান ও গানের ভিডিও দুটোই ভালো লাগবে আশাকরি।’

মেহবুবা অনি বলেন, ‘হাবিব ভাইয়ের গান সবসময়ই একটু অন্যরকম,খুবই সুন্দর। এই গানটাও অনেক বেশি পছন্দ করার মত। গানের কথা ও গল্পের কাহিনীর সাথে মানানসই লোকেশনে কাজটি করেছি। কাজটি করতে গিয়ে অনেক নতুন অভিজ্ঞতা অর্জন করেছি যা আগে হয়ে উঠে নি। অনেক গোছানো একটা টীম ছিলো। হাবিব ভাইয়া, নিশুক ভাইয়া আমাকে প্রতিটা মুহূর্তেই বুঝিয়ে দিয়েছেন। সবকিছু মিলিয়ে অসাধারণ একটা কাজ হয়েছে।’