‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

নিউজ ডেস্ক::
সিরাজগঞ্জ পৌর এলাকার রায়পুরে গোয়েন্দা পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে শাহীন শেখ (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। গতকাল রবিবার রাত আড়াইটার দিকে রায়পুর রেলওয়ে স্টেশন এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

নিহত শাহীন শেখ সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর মহল্লার আনোয়ার হোসেনের (দানেজ শেখ) ছেলে।

পুলিশের দাবি, নিহত শাহীন শেখ একজন মাদক ব্যবসায়ী। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে এবং এ ঘটনায় গোয়েন্দা পুলিশের তিন সদস্য আহত হয়েছেন বলে গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের ওসির ভাষ্যমতে, রায়পুর রেলওয়ে স্টেশন এলাকায় ইয়াবার একটি বড় চালান আসতে যাচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ী শাহীন গুলিবিদ্ধ হয়ে আহত হন। তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ সময় পুলিশের তিন কর্মকর্তা আহত হয়।

সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল আহমেদ বলেন, শাহীন মাথার পেছনে গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন।পুলিশের দাবি অনুযায়ী, আহত পুলিশ সদস্যরা হলেন সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের এএসআই শামীম সরকার, কনস্টেবল শাহীন ও মানিক চন্দ্র দেব। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ বলেন, নিহত শাহীন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।