প্রিয়াঙ্কার জুতার এত দাম!

বিনোদন ডেস্ক : বলিউড ও হলিউডের তারকা প্রিয়াঙ্কা চোপড়া মানেই খবরের শিরোনামে। কক্সবাজারে রোহিঙ্গাদের পাশে এসে দাঁড়িয়ে আবার খবরের শিরোনামে উঠে এলেন। কদিন আগে ইংল্যান্ডের রাজপরিবারের বিয়েতে শামিল হয়েছিলেন সাবেক এই বিশ্বসুন্দরী। প্রিয়াঙ্কার বান্ধবী মেগান মার্কেলের সঙ্গে বিয়ে হয় লন্ডনের রাজপরিবারের প্রিন্স হ্যারির। সমগ্র বিশ্ব তাকিয়ে ছিল রাজকীয় এই বিয়ের দিকে। রাজপরিবারের এই বিয়েতে প্রিন্স হ্যারি ও মেগানের পাশাপাশি প্রিয়াঙ্কাও নজর কাড়েন সবার।

দেশি-বিদেশি সংবাদমাধ্যমের কাছে তাঁর পোশাক ছিল রীতিমতো চর্চার বিষয়। প্রিয়াঙ্কার পোশাকের পাশাপাশি তাঁর জুতাজোড়াও সবার দৃষ্টি আকর্ষণ করে। বান্ধবী মেগানের বিয়েতে এই বলিউড সুন্দরী যে জুতাজোড়া পরেছিলেন, তার দাম শুনে চোখ কপালে উঠতে বাধ্য। প্রিয়াঙ্কার এই হাইহিল জুতাজোড়ার দাম ১ লাখ ৪০ হাজার রুপি! রাজকীয় বিয়ে অনুষ্ঠানের জন্য এই বলিউড সুন্দরী বেছে নেন ‘জিম্মি চু’ ব্র্যান্ডের জুতা। তবে রাজপরিবারের এই বিশেষ বিয়েতে প্রিয়াঙ্কার সঙ্গে তেমন কোনো অলংকার দেখা যায়নি। শুধু কানে দুল দেখা যায়। তবে কম অলংকারেও নিজেকে আকর্ষণীয় করে তোলেন এই তারকা।

প্রিয়াঙ্কা চোপড়ার পায়ে সেই দামি জুতাপ্রিয়াঙ্কা চোপড়ার পায়ে সেই দামি জুতা

রাজপরিবারের এই বিয়ের জন্য প্রিয়াঙ্কা বেছে নেন ‘ক্রিশ্চিয়ান ডিওর’ ব্র্যান্ডের পোশাক। তাঁর মাথায় ছিল সুন্দর একটি ‘হ্যাট’। আর এই ‘হ্যাট’ পরে প্রিয়াঙ্কা হয়ে ওঠেন এই রাজপরিবারের একজন। ৬০০ আমন্ত্রিত অতিথির মধ্যে এই সাবেক বিশ্বসুন্দরী ছিলেন ২০০ বিশেষ আমন্ত্রিতর তালিকায়, যাঁদের রিসেপশনে আমন্ত্রণ জানানো হয়। অভিনেত্রী মেগান মার্কেল হলেন প্রিয়াঙ্কার বিশেষ বান্ধবী। তাঁদের বন্ধুত্বের সূচনা হয় বছর চারেক আগে টরন্টোতে আয়োজিত এক পার্টিতে। এরপর ধীরে ধীরে এই দুই অভিনেত্রীর বন্ধুত্ব গাঢ় হয়। প্রিয়াঙ্কা ও মেগান হামেশাই বাইরে ঘুরতে যেতেন। শপিংয়ে যেতেন। আজ তাঁর এই বান্ধবী লন্ডনের রাজপরিবারের রাজবধূ।

প্রিয়াঙ্কা চোপড়ার ‘জিম্মি চু’ ব্র্যান্ডের জুতাপ্রিয়াঙ্কা চোপড়ার ‘জিম্মি চু’ ব্র্যান্ডের জুতাএদিকে দীর্ঘ দুই বছর পর বলিউডে ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। আলী আব্বাস জাফরের ‘ভারত’ ছবিতে তাঁকে সালমান খানের সঙ্গে দেখা যাবে। বলিউড অভিনেত্রী দিশা পাটানিও এই ছবিতে কাজ করবেন। বলিউডে প্রত্যাবর্তনের পর প্রিয়াঙ্কা তাঁর দ্বিতীয় ছবির প্রস্তুতি নিতে শুরু করেছেন। সাবেক বিশ্বসুন্দরী তাঁর ‘ব্লাফমাস্টার’ আর ‘দস্তানা’ ছবির সহ-অভিনেতা অভিষেক বচ্চনের সঙ্গে আবার জুটি বাঁধতে চলেছেন। ছবিটি পরিচালনা করবেন সোলানী বোস। আর ছবির গল্প একটি সত্য ঘটনা নিয়ে তৈরি। প্রিয়াঙ্কা ও অভিষেক অভিনীত ছবিটি প্রযোজনা করবেন রনি স্ক্রুওয়ালা ও সিদ্ধার্থ রায় কাপুর। এই ছবিতে অভিষেক ও প্রিয়াঙ্কাকে এক অসুস্থ শিশুর বাবা-মায়ের চরিত্রে দেখা যাবে।