প্রতিদিন গোমূত্র পান করি: অক্ষয়

বলিউডের ‘খিলাড়ি’খ্যাত অভিনেতা অক্ষয় কুমার। সিনেমার পর্দায় নানা দুঃসাহসিক স্টান্ট করেন। এই অভিনেতা জানিয়েছেন, ফিট থাকতে নিয়মিত গোমূত্র পান করেন তিনি।

ব্রিটিশ ‘সারভাইভালিস্ট’ বিয়ার গ্রিলসের ‘ইনটু দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ শোয়ের একটি পর্বে হাজির হয়েছেন অক্ষয়। শুক্রবার (১১ সেপ্টেম্বর) রাত সাড়ে আটটায় ডিসকভারি প্লাসে এই পর্ব দেখা যাবে। এ উপলক্ষে বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে বিয়ার গ্রিলসের সঙ্গে লাইভ আড্ডায় হাজির হয়েছিলেন অক্ষয়। এই অভিনেতার সঙ্গে ছিলেন ‘বেল বটম’ সিনেমায় তার সহঅভিনেত্রী হুমা কুরেশি। বর্তমানে স্কটল্যান্ডে এই সিনেমার শুটিং করছেন তারা।

কয়েকদিন আগে এই অনুষ্ঠানের এক প্রোমোতে হাতির মলের চা খাওয়ার কথা জানান অক্ষয়। লাইভে হুমা কুরেশি বিয়ার গ্রিলসকে প্রশ্ন করেন, অক্ষয়কে কীভাবে এই চা পান করাতে রাজি করেছিলেন? পাশ থেকে নিজেই এই উত্তর দেন বলিউডের খিলাড়ি। তিনি বলেন, ‘আমি এটি নিয়ে মোটেও চিন্তিত ছিলাম না। বরং খুবই উচ্ছ্বসিত ছিলাম। আয়ুর্বেদিক কারণে আমি প্রতিদিন গোমূত্র পান করি। তাই এতে কোনো অসুবিধা হয়নি।’

এদিকে অক্ষয়ের সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে বিয়ার গ্রিলস জানান, তিনি অক্ষয়কে ব্যক্তিগতভাবে চিনতেন না। কিন্তু তার সঙ্গে দেখা হওয়ার পর বুঝতে পেরেছেন, এই অভিনেতা খুবই প্রাণোচ্ছল এবং তার কোনো ইগো নেই। এছাড়া অক্ষয়ের ফিটনেসেরও প্রশংসা করেন। তিনি বলেন, ‘বিগত বছরগুলোতে যতজন অতিথি হিসেবে এসেছেন তাদের মধ্যে অক্ষয় শীর্ষে থাকবেন।’

এর আগে ইনস্টাগ্রামে ‘ইনটু দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ অনুষ্ঠানের তার পর্বটির একটি ভিডিও প্রকাশ করেন অক্ষয়। এতে জঙ্গলে দড়ি বেঁধে কুমির ভরা নদী পার হওয়া, দড়ি বেয়ে সেতুর উপরে ওঠা ইত্যাদি নানা স্টান্টের ঝলক দেখা যায়। গত জানুয়ারিতে ভারতের বান্দিপুর টাইগার রিজার্ভে এই বিশেষ পর্বটির শুটিং হয়।

ইউটিউব সাবস্ক্রাইব করুন