ad

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন এলাকাবাসী

উখিয়ায় নতুন বিদ্যুৎ সংযোগ নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে দালাল চক্র শীর্ষক গত ১১ অক্টোবর দৈনিক কক্সবাজার গত ১০ অক্টোবর দৈনিক আপন কন্ঠ ও দৈনিক আলোকিত উখিয়া সহ কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত সংবাদ সমূহ আমাদের দৃষ্টি আকর্ষণ হওয়ায় উক্ত সংবাদগুলোর জোর প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়েছেন হলুদিয়া পালং ইউনিয়নেের ৩ নম্বর ওয়ার্ডের লেঙ্গুরবিল, ছায়া খোলা, বড়ুয়া পাড়া, তুলাতুলি ও সাতঘরিয়া পাড়ার এলাকাবাসী।
সংবাদপত্র ও অনলাইন নিউজে ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার হোসেন মোহাম্মদ মুক্তারের বিরুদ্ধে প্রকাশিত সংবাদ মিথ্যা ও ভিত্তিহীন দাবি করে এলাকাবাসীরা বলেছেন তিনি জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ার পর থেকে এলাকা ব্যাপক উন্নয়ন কাজ করে যাচ্ছেন। তার অক্লান্ত পরিশ্রম ও উর্ধতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে এলাকাবাসীর সুবিধার্থে নতুন বিদ্যুতের লাইন চালু সহ বিদ্যুৎ সংযোগের ব্যবস্থা করতেছেন। দেশ স্বাধীনতার ৪৭ বছর পর অবহেলিত এলাকায় বিদ্যুতের সুযোগ আসায় গ্রামবাসিরা মহাখুশি।
এলাকাবাসীরা এক প্রতিবাদলিপিতে আরো বলেন সৈয়দ মোহাম্মদ মুক্তার এর বিরুদ্ধে পত্রিকায় যেসব তথ্য ছাপা হয়েছে তা বিন্দুমাত্র সত্য নহে। মেম্বারের নেতৃত্বে দালাল সিন্ডিকেট সদস্যরা প্রতিজন থেকে তিন থেকে চার হাজার টাকা হাতিয়ে নিচ্ছে এটি মিথ্যা । এধরনের কোন টাকা কেউ কারো কাছ থেকে নেয়নি এবং আমরাও কাউকে দেইনি। শুধুমাত্র মিটার ও রট বুট বাবদ টাকা রশিদের মাধ্যমে অফিসে জমা দিয়ে বড়ুয়া পাড়া গ্রামের গ্রাহকরা বিদ্যুৎ সংযোগ চালু করেছে।
এলাকাবাসীরা প্রতিবাদলিপিতে উল্লেখ করে বলেন,
উন্নয়নমূলক কর্মকাণ্ড ও এলাকার মানুষকে সাহায্য সহযোগিতা সহ নতুন বিদ্যুৎ লাইন চালুর বিষয়ে অক্লান্ত পরিশ্রম করায় মেম্বার হোসেন মোহাম্মদ মুক্তারের ব্যাপক জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা বৃদ্ধি পেয়েছে। এতে ঈর্ষান্বিত হয়ে গত নির্বাচনে পরাজিত প্রার্থী জাহাঙ্গীর আলমসহ কয়েকজন ষড়যন্ত্রকারী মিলে মেম্বারের ভাবমূর্তি ক্ষুন্ন করার কু মানষে এহেন মিথ্যা সংবাদ ছাপিয়েছে। আমরা ইহার জোর প্রতিবাদ ও তীব্র নিন্দা জানাচ্ছি। পাশাপাশি উক্ত সংবাদ পড়ে বিভ্রান্ত না হওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট আমাদের অনুরোধ রইল।
প্রতিবাদকারী লেঙ্গুরবিল গ্রামের পক্ষে
আব্দুর রশিদ কলিম উল্লাহ দলিলুর রহমান এরশাদ মিস্ত্রি বান্ডু সওদাগর আবুল হুসাইন হাবিব উল্লাহ সওদাগর সৈয়দ আলম সব্বির আহাম্মদ হাফেজ বদিউল আলম আনোয়ারুল ইসলাম সৈয়দ হোসেন কবির আহমদ
বড়ুয়া পাড়ার পক্ষে নামসু বড়ুয়া বাবু চরণ বড়ুয়া আপনি বড়ুয়া সুনীল বড়ুয়া জসেন্দ্র বড়ুয়া অচিন্দ্র বড়ুয়া নির্মল বড়ুয়া সন্দীপ বড়ুয়া নিতুস বড়ুয়া মামুন বড়ুয়া
ছায়া খোলা গ্রামবাসীর পক্ষে জাহাঙ্গীর আলম সওদাগর আহাম্মদ সৈয়দ, আলী মিয়া সৈয়দ আলম জালাল আহমদ নুরুল ইসলাম শানু আরা বেগম শাকেরা বেগম শফিউল আলম গুলজার বেগম জাহানারা বেগম মুন্নি ফাতেমা পাখি নুরুল আলম
তুলাতুলি সাতঘরিয়া পাড়ার পক্ষে কাজল সদাগর নুরুল হক ড্রাইভার ঠান্ডা মিয়া নুরুল হক মোঃ শফি মেহের আলী বাবুল মিয়া আনোয়ারা বেগম আব্দুস সালাম মোহাম্মদ আলম শাহ আলম শাহজাহান মিয়া নুরুল ইসলাম নুর আহমদ শামসুল আলম জাকির হোসেন শফিকা বেগম মনোয়ারা বেগম।

৩ নম্বর ওয়ার্ড
ইউনিয়ন হলদিয়া পালং
উপজেলা উখিয়া
জেলা কক্সবাজার

ইউটিউব সাবস্ক্রাইব করুন