পাকস্থলীতে ইয়াবা বহনকারী তিন যুবক গ্রেপ্তার

নিউজ ডেস্ক::
রাজধানীতে অভিযান চালিয়ে পাকস্থলীতে করে ইয়াবা ট্যাবলেট বহন করার সময় তিন যুবককে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল।
গ্রেপ্তারকৃতদের নাম মো. জসিম উদ্দিন (২২), মো. নূরুল আফসার (২০) ও মো. জহির উদ্দিন (৩৩)। গ্রেপ্তারের পর তাদের কাছ থেকে ১০০০ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
রোববার মধ্যরাতে ডিবি (পশ্চিম) বিভাগের তেজগাঁও জোনাল টিম তেজগাঁও শিল্পাঞ্চল থানার সাতরাস্তা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে ইয়াবাসহ গ্র্রেপ্তার করা হয়।
ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, গ্রেপ্তারকৃতরা সাগরকলার ভিতরে ৫০টি ইয়াবা ট্যাবলেটের এক একটি প্যাকেট পানির মাধ্যমে গিলে পাকস্থলীতে ধারণ করে কক্সবাজার হতে বিভিন্ন পরিবহনে করে ঢাকায় আনতো। ঢাকায় আনার পর তারা খোলা স্থানে মলত্যাগ করে পাকস্থলী থেকে ইয়াবা ট্যাবলেটগুলো বের করতো। তারপর ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকার মাদক সেবনকারী ও ব্যবসায়ীদের কাছে বিক্রি করতো।
আইনশৃঙ্খলা বাহিনী ও মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরে কঠোর নজরদারি ও অভিযানের কারণে ইয়াবা ব্যবসায়ীরা তাদের ব্যবসার ধরন পাল্টেছে। এবার পাকস্থলিতে করে ঢাকায় আনা হচ্ছে ইয়াবার চালান। মৃত্যুকে তোয়াক্কা না করে টাকার জন্য এ বিপজ্জনক পন্থায় জড়িয়ে পড়েছে মাদক ব্যবসায়ীরা।
মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম গত ৪ মার্চ রাজধানীর ফকিরাপুলের একটি হোটেল থেকে পাকস্থলিতে ইয়াবা বহনের অভিযোগে রফিকুল ইসলাম ও আমিনুল ইসলাম নামে দুই যুবককে গ্রেপ্তার করে। তাদের দুইজনের পাকস্থলী থেকে ৫ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। একই টিম চলতি বছরের ২৬ জানুয়ারি মতিঝিল এলাকা থেকে গ্রেপ্তার করে রোহিঙ্গা নারী মরিয়ম খাতুন ও মনোয়ারা বেগমকে। এই দুই নারীর পাকস্থলী থেকেও উদ্ধার করা হয়েছিল ১৮৫০টি ইয়াবা ট্যাবলেট