পদ্মা সেতুর নাট-বল্টু খোলা যুবক ৭ দিনের রিমান্ডে


পদ্মা সেতুর রেলিংয়ের নাট খুলে টিকটকে ভিডিও আপলোড করা যুবক বায়েজিদ তালহার সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন শরীয়তপুরের আদালত। আজ সোমবার বিকেলে শরীয়তপুরের মুখ্য বিচারিক হাকিম আদালতের বিচারক মো. সালেহুজ্জামান তাঁকে রিমান্ডে পাঠান।

আদালতের কোর্ট পরিদর্শক মো. জাহাঙ্গীর এ তথ্য নিশ্চিত করে জানান, পদ্মা সেতুতে যান চলাচল শুরুর দিন রোববার রেলিংয়ের নাট খোলার ভিডিও টিকটকে ছড়ানোয় গ্রেপ্তার হওয়া বায়েজিদকে সাত দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ।

আজকের পত্রিকা অনলাইনের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
পদ্মা সেতুর নাট খোলা নিয়ে যা জানাল সিআইডিপদ্মা সেতুর নাট খোলা নিয়ে যা জানাল সিআইডি
এদিকে, বায়েজিদকে গ্রেপ্তারের পর আজ সোমবার একটি ব্রিফিং করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

মালিবাগের সিআইডি সদর দপ্তরে আয়োজিত এই ব্রিফিংয়ে সিআইডির সাইবার ইন্টেলিজেন্স অ্যান্ড রিস্ক ম্যানেজমেন্ট বিভাগের বিশেষ পুলিশ সুপার রেজাউল মাসুদ জানান, বায়েজিদকে গতকাল (রোববার) বিকেল সাড়ে ৫টার দিকে আটক করা হয়। ঘটনাটি ঘটেছে সকাল সাড়ে ৭টা থেকে ১১টার মধ্যে।

পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটকপদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক
ঘটনার বর্ণনায় পুলিশ সুপার রেজাউল মাসুদ বলেন, ‘বায়েজিদ ও কাউছার দুই বন্ধু গাড়িতে করে যান। বায়েজিদ গাড়ি চালাচ্ছিলেন। যাওয়ার সময় নেমেছেন। আবার আসার সময় জাজিরা প্রান্তের দিকে খুব সম্ভবত ৩০ থেকে ৩৫ নম্বর পিলারের মাঝে তাঁরা নেমে পদ্মা সেতুর নাট-বল্টু খুলে ফেলেন। সেই সঙ্গে পদ্মা সেতুকে তুচ্ছ-তাচ্ছিল্য, অবজ্ঞা, অসম্মান, ব্যঙ্গোক্তি করেন এবং মানুষের আবেগ, অনুভূতিতে তাঁরা আঘাত করেন। প্রাথমিকভাবে আমাদের কাছে মনে হয়েছে, এটা একটা অন্তর্ঘাতমূলক কাজ। এটা একটা স্যাবোটাজের (নাশকতা) মতো মনে হয়েছে। এ জন্য তাঁকে দ্রুত গ্রেপ্তার করে পদ্মা সেতু দক্ষিণ থানায় তাঁর নামে মামলা করা হয়েছে।

ইউটিউব সাবস্ক্রাইব করুন