নির্বাচনকে সামনে রেখে বনপার বিভাগীয় সমন্বয়ক কমিটি গঠিতঃ ভোটার হওয়ার শেষ তারিখ ১লা নভেম্বর

আগামী ২৯ নভেম্বর ২০১৯,শুক্রবার অনুষ্ঠিত হতে যাচ্ছে দেশের প্রথম অনলাইন নিউজ পোর্টাল (সম্পাদক/প্রকাশক) মালিকদের সংগঠন বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এ্যাসোসিয়েশন (বনপা) এর নির্বাচন। এটি বনপার ৪র্থ দ্বি-বার্ষিক নির্বাচন। ইতিঃপূর্বে আরও তিন বার বনপার কেন্দ্রীয় কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

সভাপতি শামসুল আলম স্বপন এর নির্দেশে বনপা’র দ্বি-বার্ষিক নির্বাচন-২০১৯ কে সামনে রেখে নতুন সদস্য সংগ্রহে দেশব্যাপী বিভাগীয় সমন্বয়ক কমিটি গঠন করা হয়েছে। গত বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সাধারণ সম্পাদক রোকমুনুর জামান রনি বিভাগীয় সমন্বয়ক কমিটির অনুমোদন দেন।

বনপা’র ভোটার রেজিঃ শেষ তারিখ ০১ নভেম্বর ২০১৯। (অনলাইনে www.bonpa.org এ গিয়ে আপনার ছবি সহ ফরম পুরন করবেন)। প্রকাশ থাকে যে একটি অনলাইন নিউজ পোর্টাল থেকে প্রকাশক / সম্পাদক এক জন মাত্র বনপা’র সদস্য হতে পারবে।

সাধারণ সম্পাদক, রোকমুনুর জামান রনি বলেন, নির্বাচন-২০১৯ সফল করার জন্য সমন্বয়ক কমিটির সদস্যদের নিজ এলাকার চলমান আপডেট, মূলধারার অনলাইন নিউজ পোর্টালকে আগামী ০১ নভেম্বর এর ভিতরে বনপার সদস্য করতে সমন্বয়ক কমিটির সকল সদস্যকে বিশেষ ভাবে অনুরোধ করা হলো। পরবর্তীতে বনপার ওয়েবসাইটে সদস্য হিসাবে নিবন্ধনকৃত সকল চলমান আপডেট, মূলধারার অনলাইন নিউজ পোর্টালকে বনপার ভোটার তালিকায় সংযুক্ত করা হবে।

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এ্যাসোসিয়েশন (বনপা) নির্বাচন -২০১৯ এর ভোটার তালিকা করতে বিভাগীয় সমন্বয়ক কমিটির প্রতিটি সদস্য অগ্রণী ভুমিকা পালন করবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

খুলনা বিভাগে সমন্বয়ক কমিটিতে দায়িত্ব পেয়েছেন…..
তাজবীর হোসাইন সজীব (আহ্বায়ক), (ওয়ালী উল্লাহ খান) হাসান ওয়ালী (সদস্য সচিব), সদস্যবৃন্দরা হলেনঃ শরিফুল ইসলাম, আসাফুর রহমান কাজল, আরিফ মাহমুদ, মনিরুজ্জামান মুকুল এবং শেখ দীন মাহমুদ।

সিলেট বিভাগে সমন্বয়ক কমিটিতে দায়িত্ব পেয়েছেন…..
মুহিত চৌধুরী (আহ্বায়ক), মোহাম্মদ গোলজার আহমদ (সদস্য সচিব), সদস্যবৃন্দরা হলেনঃ শিব্বির আহমদ ওসমানী, তাওহীদুল ইসলাম, শাহাব উদ্দিন আফিন্দী এবং সাদমান খান।

রংপুর বিভাগে সমন্বয়ক কমিটিতে দায়িত্ব পেয়েছেন…..
জসিম উদ্দিন (আহ্বায়ক), মাহমুদুল হক মানিক (সদস্য সচিব), সদস্যবৃন্দরা হলেনঃ জি এম এম মোতাকাবেবরু রহমান সৌরভ, শাহ মো: আহসান হাবীব, মনজুরুল ইসলাম, মীর মোশারফ হোসেন, মিন্নাত আলী, সামিউল্লাহ সমরাট, মোস্তফা কামাল সুমন, ইসতিয়াক উদ্দিন সরকার আদিল এবং মোফাচ্ছিলুল মাজেদ।

বরিশাল বিভাগে সমন্বয়ক কমিটিতে দায়িত্ব পেয়েছেন…..
মামুনুর রশীদ নোমানী (আহ্বায়ক), খলিল উদ্দিন ফরিদ (সদস্য সচিব), সদস্যবৃন্দরা হলেনঃ মো.ফরহাদ হোসেন, মিজানুর রহমান পনা, এবং মুহাম্মদ লুৎফর রহমান।

ময়মনসিংহ বিভাগে সমন্বয়ক কমিটিতে দায়িত্ব পেয়েছেন…..
খাইরুল ইসলাম আল-আমিন (আহ্বায়ক), মোহাম্মদ আশরাফুল আলম (সদস্য সচিব), সদস্যবৃন্দরা হলেনঃ মোঃ ইয়ামিন মিয়া এবং সৈয়দ মনিরুজ্জামান আহম্মেদ।

ময়মনসিংহ বিভাগে সমন্বয়ক কমিটিতে দায়িত্ব পেয়েছেন…..
খাইরুল ইসলাম আল-আমিন (আহ্বায়ক), মোহাম্মদ আশরাফুল আলম (সদস্য সচিব), সদস্যবৃন্দরা হলেনঃ মোঃ ইয়ামিন মিয়া এবং সৈয়দ মনিরুজ্জামান আহম্মেদ।

চট্টগ্রাম বিভাগ (বৃহত্তর কুমিল্লা অঞ্চল) সমন্বয়ক কমিটিতে দায়িত্ব পেয়েছেন…..
(কুমিল্লা, চাঁদপুর,ব্রাহ্মণবাড়িয়া,নোয়াখালী,লক্ষীপুর এবং ফেনী জেলা নিয়ে বৃহত্তর কুমিল্লা অঞ্চল গঠিত)
গৌরাঙ্গ দেবনাথ অপু (আহ্বায়ক), সানা উল্লাহ সানু (সদস্য সচিব), সদস্যবৃন্দরা হলেনঃ
শেখ মোঃ মহসীন, আবদুর রব লাভলু, মো: জয়নুল আবদীন, সানা উল্লাহ সানু, ইউছুফ আলী মিঠু এবং মহিনউদ্দিন চৌধুরী লিটন।

চট্টগ্রাম বিভাগ সমন্বয়ক কমিটিতে দায়িত্ব পেয়েছেন…..
শাহাদাৎ হোসেন আশরাফ (আহ্বায়ক),ওবাইদুল হক চৌধুরী (সদস্য সচিব), সদস্যবৃন্দরা হলেনঃ জুই চাকমা, বিপ্লব চাকমা, তানিয়া আক্তার, এবং মোঃ ফরিদ উদ্দিন।

যে সকল পদে নির্বাচন অনুষ্ঠিত হবে :
সভাপতি -১, সহ-সভাপতি- ৩, সাধারণ সম্পাদক -১, যুগ্ম-সম্পাদক-৩, সাংগঠনিক সম্পাদক-১, অর্থ সম্পাদক-১,মহিলা বিষয়ক সম্পাদক-১, দপ্তর সম্পাদক-১, প্রচার সম্পাদক-১, সমাজ কল্যাণ সম্পাদক-১, আইটি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক-১, পরিবেশ ও পর্যটন সম্পাদক-১, আন্তজাতিক সম্পাদক -১, সহ- সাংগঠনিক সম্পাদক-২, সহ- প্রচার সম্পাদক-২ এবং ১০ জন নির্বাহী সদস্য । মোট ৩১ পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

ইউটিউব সাবস্ক্রাইব করুন