ad

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন সালমা

দিনাজপুর-৬ আসনের সাবেক সংসদ সদস্য শিবলী সাদিকের সঙ্গে ক্লোজআপ ওয়ানখ্যাত সংগীত শিল্পী মৌসুমী আক্তার সালমার বিয়ে হয়েছে ২০১১ সালে। পরের বছরই তাদের সংসারে কন্যা সন্তান স্নেহার জন্ম হয়। তবে সাংসারিক ও দাম্পত্য কলহের জেরে ২০১৬ সালের নভেম্বরে তাদের ছাড়াছাড়ি হয়।

১৬ জানুয়ারি কণ্ঠশিল্প সালমার জন্মদিন। অনেক দিন ধরেই সিঙ্গেল আছে এই কোকিলকণ্ঠী। তাই এবার নতুন করে আবারও গাঁটছড়া বাঁধতে চাইছেন তিনি। এরইধারাবাহিকতায় জন্মদিনেই ভক্ত-শ্রোতাদের খুশির খবর দিলেন সালমা। জানালেন, চলতি বছরই বিয়ের পিঁড়িতে বসছেন তিনি।

এ বিষয়ে সালমা বলেন, ‘শিবলীর সঙ্গে আমার ডিভোর্স হয়েছে প্রায় তিন বছর হলো। পুরো সময়টা একাই চলেছি। একাই আছি। তবে পরিবারের সবাই চায়, আমি নতুন জীবন শুরু করি। এতদিন তাদের বুঝিয়ে শুনিয়ে রেখেছি। কিন্তু ইদানিং তারা খুব উঠে-পড়ে লেগেছে। নিজেও খুব একাবোধ করছি। তাই সিদ্ধান্ত নিয়েছি, বিয়ে করব।’

পড়াশোনার জন্য দেশের বাইরে যাওয়ার আগেই বিয়্টো সেরে ফেলতে চান বলেও জানিয়েছেন সালমা। সেরকম প্রস্তুতিই নাকি পারিবারিকভাবেও শুরু হয়েছে।

সালমা বলেন, ‘খুব শিগগিরই বিয়ের খবর জানানো হবে।’

উল্লেখ্য, গত তিন বছর ধরে সালমা একা থাকলেও বিচ্ছেদের কিছুদিন পরই দ্বিতীয় বিয়ে করেন শিবলী সাদিক। তাদের নতুন সংসারে স্নেহা নামে এক কন্যা সন্তানও আছে।

ad