তৃতীয় বিয়ে করলেন হাবিব

শ্রোতাপ্রিয় সুরকার, সংগীতশিল্পী ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদ। ভক্তদের উদ্দেশে জানিয়েছেন নতুন সুখবর। আফসানা চৌধুরী শিফাকে বিয়ে করেছেন তিনি। ১২ জানুয়ারি (মঙ্গলবার) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়ে খবরটি হাবিব নিজেই জানান।

ফেসবুকে স্ট্যাটাসে হাবিব লিখেছেন, ‌প্রিয় ভক্তবৃন্দ, হঠাৎ ঘটে যাওয়া আমার ব্যক্তিগত জীবনের একটি ঘটনা আপনাদের সঙ্গে শেয়ার করতে চাই। সম্প্রতি আফসানা চৌধুরী শিফাকে বিয়ে করেছি। আপনারা জানেন বৈশ্বিক মহামারির কারণে সারা বিশ্ব বর্তমানে খুব খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। তাই বিয়ের অনুষ্ঠানটি খুব সীমিত রাখা হয়েছে। ঈশ্বর মঙ্গল করুন।
জানা গেছে, হাবিবের স্ত্রী শিফা মডেলিংয়ের সঙ্গে যুক্ত। ইডেন মহিলা কলেজের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী তিনি। ফেসবুকে স্ট্যাটাসের নিচে হাবিবকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। সহকর্মী ভক্ত শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায় ভাসছেন এ সংগীত শিল্পী।

খোঁজ নিয়ে আরও জানা গেছে, ২০০৩ সালে লুবায়না নামের একজনকে প্রথমবার বিয়ে করেন হাবিব। দীর্ঘদিন প্রেম ছিল তার সঙ্গে। নিজেরদের বনিবনা না হওয়ায় বিচ্ছেদ হয় তাদের। তারপর ২০১১ সালে হাবিব পারিবারিকভাবে বিয়ে চট্টগ্রামের মেয়ে রেহানকে। ৬ বছর পর ভেঙে যায় সে সংসারও। তারপর মডেল অভিনেত্রী তানজিন তিশার সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল হাবিবের।

Loading...
ইউটিউব সাবস্ক্রাইব করুন