তুমি আরেকটা বিয়ে করো: সানীকে কে মৌসুমী

বিনোদন ডেস্ক : ঢালিউডের সফল তারকা জুটি মৌসুমী-ওমর সানী। দুই দশকের বেশি হতে চলল তাদের সংসার জীবন। এবার কথা প্রসঙ্গে সানীকে আবার বিয়ে করতে বললেন মৌসুমী।

ছোটপর্দার ঈদ আয়োজনে ‘সেলিব্রিটি ক্যাফে’ নামের একটি শো’তে সম্প্রতি হাজির হয়েছিলেন মৌসুমী-সানী। শাহরিয়ার নাজিম জয়ের মুখোমুখি হয়ে তারা খুলে দেন কথার ঝাঁপি।

সেখানে জয় দুই তারকাকে বলেন পরস্পরের উদ্দেশ্যে কিছু বলতে। তখন মৌসুমী বলেন, ওমর সানী যেন কম কথা বলেন। এখন যেমন আছেন তেমন থাকতে। আর তিনি মারা গেলে যেন আরেকটা বিয়ে করেন। কারণ সানী একা থাকতে পারেন না।

অবশ্য, স্ত্রীর উদ্দেশ্যে উল্টোটাই বললেন সানী। তিনি বলেন, ‘আমি যদি মরে যাই তুমি বিয়ে করো না।’ আরো বলেন, ‘আমাকে টেনশনে রাখবে না। রাত জাগবে না, তাড়াতাড়ি ঘুমিয়ে পড়বে।’

ad

এছাড়া অভিনয় ও ব্যক্তি জীবনের নানা প্রসঙ্গ নিয়ে কথা বলেন দুই তারকা। অনুষ্ঠান শেষে ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমার বিখ্যাত গান ‘ও আমার বন্ধু গো’ গেয়ে ওঠেন দুই তারকা। স্মরণ করেন সালমান শাহকে।

উল্লেখ্য, এর আগে অন্য অনুষ্ঠানে জয়ের করা মন্তব্য নিয়ে ক্ষোভ জানিয়েছিলেন সানী ও মৌসুমী। ‘সেলিব্রিটি ক্যাফে’র মাধ্যমে তার মিটমাট হয়ে গেল।

১৯৯৫ সালের ২ আগস্ট এই তারকা জুটি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ছেলে ফারদিন ও মেয়ে ফাইজাকে নিয়ে তাদের সংসার। দুজনে জুটি বেঁধে অনেকগুলো ব্যবসাসফল ও জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন। ‘দোলা’ চলচ্চিত্রে অভিনয় করার সময় ওমর সানী ও মৌসুমীর পরিচয়। হালে বেশ কিছু সিনেমায় পর পর অভিনয় করেছেন তারা। তাদের সর্বশেষ রিলিজ ঈদুল ফিতরের ‘চিটাগাইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’।