ডুসাট এর বার্ষিক শিক্ষা সফর ও বনভোজন সম্পন্ন

বার্তা পরিবেশক::
গতকাল শুক্রবার দোচরা মার্চ ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব উখিয়া -টেকনাফ (ডুসাট) এর বার্ষিক শিক্ষা সফর ও বনভোজন সম্পন্ন হল।

জানা যায়, বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চল সর্ব দক্ষিণের কক্সবাজার জেলার অত্যন্ত গুরুত্বপূর্ন দুইটি উপজেলা উখিয়া -টেকনাফের শিক্ষার্থীদের কর্তৃক গঠিত সংগঠন ডুসাট,প্রতিষ্ঠা লগ্ন থেকে প্রতি বছর বার্ষিক শিক্ষা সফর ও বনভোজন সম্পন্ন করে এসছেন ।ভাওয়াল জাতীয় উদ্যানে ডুসাট পরিবার তাদের শিক্ষা সফর ও বনভোজন সম্পন্ন করেন।

অত্র সংগঠনের সাধারন সম্পাদক আলাউদ্দিন আল আজাদ জানান “প্রতি বছর ডুসাট এ উখিয়া-টেকনাফ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে আগত সম্মান প্রথম বর্ষের শিক্ষার্থীদের সাথে পরিচয় এবং তাদের সাথে দৃঢ় বন্ধন গড়ে তোলতে বার্ষিক শিক্ষা সফর ও বনভোজনের আয়োজন করে থাকে। এটা ও হল ডুসাট এর সংবিধানের অন্যতম কার্যক্রম। তাছাড়া শিক্ষা সফরের মাধ্যমে বই এ পড়া স্থান গুলো বাস্তবে রূপ দেখতে পাই।”

ad

ডুসাট এর বর্তমান সভাপতি আলী আশরাফ জানান “বার্ষিক শিক্ষা সফর ও বনভোজন আয়োজন করার জন্য যারা সহযোগিতা করেছেন আমি তাদের নিকট কৃতজ্ঞতা জানাই ও কমিটির দ্বায়িত্বরত সকলকে ধন্যবাদ জানাই আমাদেরকে সহযোগিতা করে বার্ষিক শিক্ষা সফর ও বনভোজন সম্পন্ন করার জন্য।”

সেখানে উপদেষ্টা মন্ডলীদের মধ্য উপস্থিত ছিলেন অবসর প্রাপ্ত মেজর আবু তাহের, এডভোকেট সায়েদ হোসাইন চৌধুরী ভোট্ট।ডুসাট এর বড় জনের মধ্য উপস্থিত ছিলেন সৈয়দ কাসেম আল বাবর,জিল্লু রহমান, ফাহিম,লুৎফুর রহমান,আব্দুর রহমান সজীব ও সম্মান প্রথম,দ্বিতীয়, তৃতীয়,চতুর্থ বর্ষের ও মাস্টার্স এর শিক্ষার্থীরা।