টেকনাফে পুলিশের গুলিতে ‘মাদক কারবারী’ কাশেম নিহত

গিয়াস উদ্দিন ভুলু::
টেকনাফ বীচ সংলগ্ন মেরিন ড্রাইভ সড়ক সাগর উপকুলীয় এলাকায় পুলিশের সাথে গোলাগুলিতে এক মাদক কারবারী নিহত এবং তিন পুলিশ আহত। ঘটনাস্থল থেকে অস্ত্র,গুলি,ইয়াবা উদ্ধার।

নিহত যুবক হচ্ছে, টেকনাফ সদর ইউনিয়ন মহেশখালীপাড়া এলাকার ফজল আহাম্মদের পুত্র আবুল কাশেম (৩২)।

পুলিশের কাছ থেকে তথ্য নিয়ে জানা যায়, ৩ জুলাই (শুক্রবার) গভীর রাত ১টার দিকে মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে পুলিশের একটি দল টেকনাফ মেরিন ড্রাইভ সড়ক সংলগ্ন মহেশখালীয়াপাড়া ফিশিংঘাট এলাকায় অভিযানে গেলে মাদক পাচারে জড়িত অপরাধীরা পুলিশ সদস্যদের লক্ষ্য করে গুলি বর্ষন শুরু করে আত্মরক্ষার্থে পুলিশ সদস্যরাও পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের গোলাগুলি থেমে যাওয়ার পর ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করলে সেখানে দায়িত্বরত চিকিৎসক গুলিবিদ্ধ ব্যাক্তিকে মৃত ঘোষনা করে।

Interesting For YouMgid

এদিকে পুলিশ সদস্যরা ঘটনাস্থল তল্লাশী করে ১০ হাজার ইয়াবা,দেশীয় তৈরী ১টি এলজি ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করতে সক্ষম হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে (ওসি) প্রদীপ কুমার দাশ জানান,পুলিশের সাথে গোলাগুলিতে নিহত হওয়া মাদক ব্যবসায়ী আবুল কাশেমসহ মাদক কারবারে জড়িত বেশ কয়েকজন অপরাধী মহেশখালীয়া পাড়া ফিশিংঘাট এলাকা ব্যবহার করে দীর্ঘদিন ধরে আইন-শৃংখলা বাহিনীর চোঁখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে ইয়াবা পাচার চালিয়ে আসছিল।

তিনি আরো বলেন উক্ত ঘটনার সাথে জড়িত পালিয়ে যাওয়া মাদক কারবারীদের নির্মুল করার জন্য পুলিশের মাদক বিরোধী চলমান এই যুদ্ধ অব্যাহত থাকবে।

ইউটিউব সাবস্ক্রাইব করুন