জরুরী বিদ্যুৎ লিখা গাড়িতে করে ইয়াবা পাচার: র‍্যাবের হাতে ২ রোহিঙ্গা আটক

নিজস্ব প্রতিবেদক::
টেকনাফের লেদা রোহিঙ্গা ক্যাম্পের দুই মাদক কারবারী স্যান্ডেলের ভেতরে অভিনব কায়দায় ফিটিং করে পাচারের সময় কক্সবাজার র‌্যাবের হাতে আটক হয়েছে।

সূত্র জানায়, ১০ আগষ্ট রাতের প্রথম প্রহর দেড়টার দিকে কক্সবাজার র‌্যাব-১৫এর একটি চৌকষ আভিযানিক দল মাদক বহনের সংবাদ পেয়ে ঝিলংজা বাস টার্মিনালের বাইপাস সড়কের এসএ গেস্ট হাউসের সামনে যানবাহন তল্লাশী করে।

হঠাৎ জরুরী বিদ্যুৎ লিখা একটি পিকআপ ভ্যান চেকপোস্টে আসলে ২জন লোক গাড়ি হতে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন ধাওয়া করে টেকনাফের লেদা ২৪ নং এলএমএস রোহিঙ্গা ক্যাম্পের মাঝি ফয়েজ মৌলভীর অধীনে ব্লক-সি-১৯১ এর বাসিন্দা নুর মোহাম্মদের পুত্র কোরবান আলী (২৬) এবং মাঝি নুর হোছনের অধীনে ব্লক-ডি-১৯১ এর বাসিন্দা সোলতান মাহমুদের পুত্র সাইফুল ইসলাম (২০) কে আটক করে।

পরে সাইফুলের স্যান্ডেলে অভিনব কায়দায় ফিটিং অবস্থায় ৬হাজার ২শ ৫০পিস ইয়াবা, ব্যবহৃত ২টি মুঠোফোন ও নগদ টাকা পাওয়া যায়।

এদিকে জব্দকৃত জরুরী বিদ্যুৎ লিখা গাড়িটি পল্লী বিদ্যুতের কিনা জানতে চাইলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, এ গাড়িটি পল্লী বিদ্যুতের কিনা তা তদন্ত চলছে। গাড়িটির মালিকানা যাচাইয়ের পর জানা যাবে।

এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত মালামালসহ ধৃত রোহিঙ্গা মাদক কারবারীদের কক্সবাজার সদর মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী কক্সবাজার জার্নালকে নিশ্চিত করেন।

ইউটিউব সাবস্ক্রাইব করুন