ad

জনপ্রিয়তার শীর্ষে উখিয়া নিউজ ডটকম


কক্সবাজারের উখিয়ার প্রথম অনলাইন নিউজ পোর্টাল উখিয়া নিউজ ডটকম ভালবাসার পরশ মেখে আরো একটি বর্ষে পা রাখল। ৯ বছর পূর্বে এই দিনে উপজেলার সর্বাধিক পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল উখিয়া নিউজ ডটকম’র যাত্রা শুরু হয়। কোন আনুষ্টানিকতা ছাড়া যেমন শুরু হয়েছিল ২০১১ সালের ১১সেপ্টেম্বর, আজও তার ব্যাতিক্রম ঘটেনি। হাটি হাটি পা পা করে ৯ বছর পেরিয়ে ১০ বসন্তে পা রেখেছে সবার প্রিয় এই অনলাইন।

প্রতিষ্ঠার পর গত ৯ বছর উখিয়াবাসী তথা দেশ বিদেশে অবস্থানরত সকল পাঠকদের আস্থা ও ভালবাসা অর্জন করতে সক্ষম হয়েছে এ অনলাইন পত্রিকা। কক্সবাজারবাসীদের আনন্দ, দুঃখ, সমস্যা তুলে ধরার প্রত্যয় নিয়ে মুক্তিযুদ্ধ ও উন্নয়নের স্লোগানকে সামনে রেখে যাত্রা শুরু করে জনপ্রিয় এ নিউজ পোর্টাল।

দেশ, মুক্তিযুদ্ধ ও উন্নয়নের পক্ষে সত্যের ঝান্ডা তুলে ধরে আগামীতেও পাঠকদের প্রত্যাশা পূরণে সতেষ্ট হবো এইটাই আমাদের অঙ্গিকার।

যদি অনুভূতির কথা বলেন- ৩৬৫ দিনের মতই আজও একটা দিন। কিভাবে শুরু হয়েছিল মফস্বল এলাকা থেকে একটা নিউজ সাইট। প্রতিটি মুহূর্তে হুমকি ছিল ঝরে পড়ার। অনলাইনের পিচ্ছিল জগতে টিকে থাকা খুবই কঠিন। সেই কঠিনকে ভালবেসে উখিয়া নিউজ এগিয়েছে। এগোতে গিয়ে অনেক বিষয় মাথায় রেখে বেশ সতর্কতার সাথে এগোতে হয়েছে। তারপরও কোন কোন জায়গায় আমরা ব্যর্থ হয়েছি। ভুলভ্রান্তি হয়েছে অনিচ্ছা স্বত্ত্বেও। মফস্বল এলাকা থেকে প্রকাশিত হলেও জাতীয় পোর্টালগুলোর সাথে প্রতিযোগিতায় টিকে আছে নিরপেক্ষ থেকে সংবাদ পরিবেশনের মাধ্যমে।

নিরপেক্ষতা ও প্রগতিশীলতাকে পূজি হিসেবে গ্রহণ করে পাঠকদের কাছে জনপ্রিয়তা পেয়েছে এবং প্রচন্ড প্রতিযোগিতামূলক অনলাইন জগতে ভালভাবেই টিকে আছে এবং স্থানীয় অন্যান্য সংবাদ মাধ্যম গুলোকে সেবা দানের সাথে সাথে জাতীয় সংবাদ মাধ্যমগুলোকেও উখিয়া নিউজ সেবা দিয়ে যাচ্ছে। আগামীতে আরো বেশী সেবা নিয়ে আসব এটাই আমাদের প্রতিশ্রুতি। বর্তমানে উখিয়া নিউজের ইংরেজী ভার্সন চালু রয়েছে।

এ পথ চলতে একঝাঁক সংবাদ কর্মীর অদম্য উৎসাহ, দেশ বিদেশের অগণিত পাঠক, লেখক, শুভার্থী ও বিজ্ঞাপন দাতা, সুহৃদদের যাদের যথেষ্ট সহযোগিতা রয়েছে। সবার সহযোগিতা ও আনুকল্য পেয়ে আজ উখিয়া নিউজ উখিয়া উপজেলা তথা দেশের একটি বস্তুনিষ্ট অনলাইন পত্রিকা হিসাবে পাঠকের হৃদয়ে আলাদা স্থান অর্জন করে সমর্থ হয়েছে। আপনাদের সহযোগিতা ও ভালবাসায় আমরা আরও দুর্বার গতিতে এগিয়ে যাব, তুলে ধরবো উখিয়া তথা দেশ বিদেশের সকল সমস্যা-সম্ভাবনাসহ মৌলিক ঘটনা,তথ্যহুল সংবাদ এবং এর বিশ্লেষন। আগামীতেও আপনাদের সমর্থন অব্যাহত থাকবে এটাই কামনা করি।

আপনারা সাথে থেকে উখিয়া নিউজ ডটকমের এগিয়ে চলা আরও মসৃণ করবেন- এ প্রত্যাশা উখিয়া নিউজ.কম এর ১০ম জন্মদিনে।

প্রিয় পাঠক ও শুভানূধ্যায়ীদের পত্রিকার পক্ষ থেকে ১০ম জন্মদিনের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

শুভেচ্ছান্তে…

আবদুল্লাহ আল আজিজ
প্রকাশক (কক্সবাজার জার্নাল ডটকম)
মফস্বল সম্পাদক (উখিয়া নিউজ ডটকম)

ad