ad

চিকিৎসা শেষে ফেরার পথে মেরিন ড্রাইভ সড়কে চারপোকা-সিএনজি মুখোমুখি সংঘর্ষে এক নারী নিহত

আমান উল্লাহ কবির/ আরাফাত সানী, টেকনাফ ::
কক্সবাজার থেকে চিকিৎসা শেষে বাড়ি ফেরার পথে টেকনাফের মেরিন ড্রাইভ সড়কে চারপোকা-সিএনজি মুখোমুখি সংঘর্ষে এক নারী নিহত ও তার এক বছরের শিশুসহ স্বামীও আহত হয়েছে।
বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টারদিকে কক্সবাজার থেকে মেরিন ড্রাইভ সড়ক পথে মারিশবনিয়া এলাকায় পৌঁছলে এঘটনা ঘটে। নিহত নারী হচ্ছে টেকনাফ পৌরসভার নাইট্যংপাড়া এলাকার জকির আহমদের স্ত্রী সমজিদা (৩৫)।
আহতরা হচ্ছে তার ১ বছরের শিশু পুত্র শোয়াইব ও স্বামী জকির আহমদ (৪০)। এর মধ্যে শিশু শোয়াইব আশংকাজনক বলে জানিয়েছেন টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ শংকর দেবনাথ।
এদিকে প্রত্যক্ষদর্শী ও খোঁজ নিয়ে জানা যায়, বুধবার সকালে অসুস্থ শিশু শোয়াইবকে নিয়ে কক্সবাজারে চিকিৎসার জন্য গিয়েছিলেন জকির। সাথে স্ত্রী সনজিদাকেও নিয়ে গিয়েছিলেন। সেখানে চিকিৎসা শেষ করে বৃহস্পতিবার আছরের পর সিএনজি যোগে টেকনাফ বাড়ির উদ্দেশ্যে ফিরছিলেন। ফেরার পথে সন্ধা সাড়ে ছয় টারদিকে মারিশবনিয়া এলাকায় পৌঁছলে বিপরীতমুখী ছারপোকার গাড়ীর সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে সনিজদা ও শিশু শোয়াইব গুরুতর আহত হয়। আহতদের দ্রুত টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সনজিদাকে মৃত ঘোষণা করেন।
পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দূর্ঘটনা কবলিত গাড়ি জব্দ করেছে বলে জানা গেছে।

ইউটিউব সাবস্ক্রাইব করুন