চট্টগ্রামে খুন করে সেন্টমার্টিনে আত্মগোপন

চট্টগ্রামের হাটহাজারীতে এক লেগুনা চালককে গলা কেটে হত্যার অভিযোগে দায়ের হওয়া মামলায় মো. ইমন নামে একজনকে গ্রেফতার করেছে র‍্যাব।
বৃহস্পতিবার সন্ধ্যায় গ্রেফতারের বিষয়টি জানান র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মাহমুদুল হাসান মামুন। এর আগে বুধবার কক্সবাজারের টেকনাফ থানার সেন্টমার্টিন এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক মো. ইমন কুমিল্লার লাকসাম উপজেলার বাতাবাড়িয়া এলাকার মো. সোলেমানের ছেলে। বর্তমানে হাটহাজারী উপজেলার নজুমিয়ারহাট আব্বুর কলোনি এলাকায় বসবাস করে আসছিলেন তিনি।

এএসপি মাহমুদুল হাসান মামুন বলেন, গত ১১ নভেম্বর পূর্ব শত্রুতার জেরে লেগুনা চালক নাজমুলকে অপহরণের পর গলা কেটে হত্যা ও লাশ গুম করার উদ্দেশ্যে ডোবার পানিতে ফেলে দেয়ার অভিযোগ এনে ইমনসহ চারজনের বিরুদ্ধে হাটহাজারী থানায় মামলা দায়ের করেন তার পিতা মজনু শেখ। এরপর এ ঘটনায় ছায়া তদন্ত শুরু করে র‍্যাব। একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে সেন্টমার্টিন এলাকার সি ভিউ হোটেলে ইমনের অবস্থান নিশ্চিত হয়ে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে ইমন এ মামলার এজহারভুক্ত পলাতক আসামি বলে স্বীকার করেছেন। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের জন্য তাকে হাটহাজারী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।উল্লেখ্য, এ মামলার এজাহারভুক্ত ১ নম্বর আসামি মো. রাজু হত্যাকাণ্ডের পরদিনই র‍্যাবের হাতে আটক হন।

Loading...
ইউটিউব সাবস্ক্রাইব করুন