গভীর জঙ্গলে অভিযানে নিরব!

বিনোদন ডেস্ক, উখিয়া নিউজ : 

ছবি : সংগৃহীত

গাজীপুরের গভীর জঙ্গলে টান টান উত্তেজনায় চলছে অভিযান। শত্রু নিধনে এই অভিযানে নেতৃত্ব দিচ্ছেন একজন স্পেশাল ফোর্সের অফিসার।
হাতে আসা ছবিগুলো দেখে যে কেউ ভড়কে যেতে পারে- ভাওয়াল বনে নিশ্চই সত্যি সত্যি বড় কোনো অভিযান শুরু হয়েছে!

কিন্তু ঘটনা সেরকম কিছু না। সেটা মোটেও কোনো অভিযান নয়, চলছে চলচ্চিত্রের শুটিং। গত ১ নভেম্বর থেকে শুরু হয়েছে নিরব-জলি জুটির প্রথম ছবি ‘অফিসার রিটার্নস’ ছবির শুটিং। ঢাকা ও গাজীপুরে প্রথম লটে ১০ দিন শুটিংয়ের নির্ধারিত ডিউরেশন ছিল। এ লটে গাজীপুরের ভাওয়াল বনের গভীরে বেশ কিছু অ্যাকশন দৃশ্য ধারণ করা হয়। এ লটে নায়িকার কোনো দৃশ্যায়ন ছিল না।
আইনশৃঙ্খলা বাহিনীর একটি বিশেষ বাহিনী ‘স্পেশাল ফোর্স’। এই বাহিনীর একজন ডেডিকেটেড অফিসার স্বাধীন মাহমুদ। যিনি অপরাধ দমনে আপসহীন।

ad

স্বাধীন মাহমুদের চরিত্রে নিজেকে দৃশ্যমান করেছেন চিত্রনায়ক নিরব। এখানে তাকে পূর্বের চেয়ে ভিন্ন লুকে দেখা যাচ্ছে।

নিরব বলেন, বেশ চ্যালেঞ্জিং কাজ এটা। প্রথম লটের শুটিং আরো চ্যালেঞ্জের ছিল। বনের এতো গভীরে যেখানে মানুষজনের সচরাচর চলাচল নেই, এমন একটি সুনসান জায়গায় শুটিং হয়েছে যে মাঝে মধ্যে নিজেরই ভয় লেগে যাচ্ছিল। তবে ভালো কাজ হয়েছে, আমি তৃপ্ত।

গত মে মাসে এফডিসির জহির রায়হান কালার ল্যাবে বন্ধন বিশ্বাসের ‘অফিসার রিটার্নস’ ছবির মহরত অনুষ্ঠিত হয়েছিল। এ ছবির মাধ্যমে প্রথমবার জুটি বাঁধছেন চিত্রনায়ক নিরব ও জলি। মহরত হলেও শিডিউলজনিত কারণে তখন ছবির শুটিং শুরু হয়নি।

নিরব-জলি ছাড়াও এই ছবিতে আরো অভিনয় করেছেন আলেক জান্ডার বো, সাদেক বাচ্চু, শক্তি খান, নিশু, শিমুল খান প্রমুখ।