ad

‘গণ্ডি’ ছবির জন্য কক্সবাজারে কলকাতার অভিনেতা সব্যসাচী

বিনোদন ডেস্ক:
সব্যসাচী চক্রবর্তীশুরু হচ্ছে ফাখরুল আরেফীন খান পরিচালিত নতুন ছবি ‘গণ্ডি’র দ্বিতীয় পর্যায়ের কাজ। আগামীকাল ২৭ মার্চ থেকে কক্সবাজারের বিভিন্ন স্থানে ছবিটির দৃশ্যধারণ হবে। আর এতে অংশ নিতে গতকাল (২৫ মার্চ) কক্সবাজারের এসেছেন কলকাতার প্রখ্যাত অভিনেতা সব্যসাচী চক্রবর্তী।
একই ছবিতে তার সহশিল্পী হিসেবে থাকবেন একুশে পদকপ্রাপ্ত অভিনেত্রী ও সাংসদ সুবর্ণা মুস্তাফা। তিনিও এখন সমুদ্র তীরের এ শহরে অবস্থান করছেন।

রোমান্টিক-কমেডি ঘরানার ‘গণ্ডি’র কাহিনি এগিয়ে যাবে মূলত ৫৫ ও ৬৫ বছর বয়সী দু’জন নারী-পুরুষের গল্প নিয়ে। অবসরে থাকা এই বয়সে দু’জন নারী-পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টিকে কীভাবে নেয়- এটাই উঠে আসবে চলচ্চিত্রটিতে।
বাংলাদেশের এই ছবিতে অভিনয় প্রসঙ্গে সব্যসাচী চক্রবর্তী বলেন, ‘ছবির মুখ্য চরিত্রে অভিনয় করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। বরাবরের মতো এবারও বাংলাদেশে এসে ভালো লাগছে। এখানকার মানুষেরা এত আন্তরিক যে প্রতি মুহূর্তে আবেগপ্রবণ হয়ে পরছি।। আমার এ সম্মান প্রাপ্য কিনা- তাতে আমার সন্দেহ আছে। বাংলাদেশে এর আগে আসলেও এবারই প্রথম কক্সবাজার এলাম। দারুণ একটা জায়গা। মনে হচ্ছে আবারও এখানে আসতে হবে।’
‘গণ্ডি’ ছবিতে আরও অভিনয় করেছেন অপর্ণা ঘোষ, মাজনুন মিজান, আমান রেজা, পশ্চিমবঙ্গের অভিনেত্রী পায়েল মুখার্জি। এছাড়াও ছবির একটি গুরুত্বপূর্ণ শিশুশিল্পীর ভূমিকায় অভিনয় করেছেন ফিয়োনা।
পরিচালক ফাখরুল আরেফীন খান জানান, সিনেমার শুটিং ও শুটিং পরবর্তী কাজ চলবে ২০১৯ সালের পুরোটা সময়। আর ২০২০ সালের শুরুতে ‘গণ্ডি’ মুক্তি পাবে। এটি ফাখরুল আরেফীন খানের দ্বিতীয় চলচ্চিত্র। প্রথমটির নাম ‘ভুবন মাঝি’।

ইউটিউব সাবস্ক্রাইব করুন