ক্ষমা চাইবেন দীঘি

নায়িকা হিসেবে প্রথম সিনেমা মুক্তি পাচ্ছে দীঘির। কিন্তু এর আগেই এক মন্তব্য করে বিতর্কে জড়ালেন তিনি। এতে সিনেমাটির পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু তার বিরুদ্ধে মামলা করার ঘোষণা দেন।

‘তুমি আছো, তুমি নেই’ শিরোনামে সিনেমাটির ট্রেলার মুক্তি পেয়েছে কিছুদিন আগে। তবে দর্শকদের মন জয় করতে ব্যর্থ এটি। সিনেমার নায়িকা দীঘির নিজেরই পছন্দ হয়নি। আর সেটিই বলেছেন এক ভিডিওতে।

দীঘির মন্তব্য রীতিমতো ভাইরাল হয়ে যায়। সিনেমা মুক্তির আগে নায়িকার মুখ থেকে এমন মন্তব্যের কারণে মামলার সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক। কিন্তু এখন পর্যন্ত এ নিয়ে কোনো নোটিশ পাননি এই অভিনেত্রী।

পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু এদেশে একজন গুণী পরিচালক। মন্তব্যের কারণে তিনি কষ্ট পেলে দীঘি ক্ষমা চাইবেন বলে জানান। তিনি আরও বলেন, ‘সিনেমাটি খারাপ আমি কখনও বলিনি। আমি শুধুমাত্র ট্রেলার নিয়ে মন্তব্য করেছি। ঝন্টু আংকেল আমার ওপর কেন এত রাগ করেছেন, সেটা জানি না। যদি কোনোভাবে উনাকে দুঃখ দিয়ে থাকি তাহলে আমি ক্ষমা চাইব।’

বুধবার (১০ মার্চ) দুপুরে মামলার বিষয়টি নিশ্চিত করে ঝন্টু বলেন, ‘আমার সিনেমার যে সংখ্যা ও সফলতা। তার সঙ্গে এই উপমহাদেশের আর কারো তুলনা হয় না। দীঘি ও তার পরিবার আমার যে মানহানি করেছে সেটির মূল্য ১০ কোটিরও বেশি। যদিও আমি এক কোটি টাকার মামলা করেছি।’

Loading...
ইউটিউব সাবস্ক্রাইব করুন