ad

কক্সবাজার শহরের শীর্ষ সন্ত্রাসী সবুজ অস্ত্র গুলি সহ আটক

নিজস্ব প্রতিবেদক::
কক্সবাজার সদর মডেল থানার পুলিশ ৩০ জুলাই রাত দেড় ঘটিকায় শহরের চিহ্নিত সন্ত্রাসী ও ছিনতাইকারী সরওয়ার কামাল সবুজ (৩২)’কে ১টি দেশীয় তৈরী এলজি ও ২ রাউন্ড তাজা কার্তুজ সহ আটক করে। ধৃত সবুজ বাদশাঘোনা এলাকার আবদুল মজিদ প্রঃ বাদশার ছেলে।
কক্সবাজার মডেল থানার অফিসার ইনচার্জ রনজিত কুমার বড়–য়ার নেতৃত্বে পরিদর্শক (তদন্ত) কামরুল আজম, পরিদর্শক (অপারেশন) মাইন উদ্দিন, সেকেন্ড অফিসার আবদুর রহিম, সঙ্গীয় অফিসার ফোর্সদের সহায়তায় সদর থানাধীন বাদশাঘোনা এলাকা থেকে চিহ্নিত সন্ত্রাসী সরওয়ার কামাল সবুজকে গ্রেফতার করে। গ্রেফতার কালে তার কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি সচল এলজি ও ২ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়। এই সংক্রান্তে নিয়মিত মামলা রুজু করা হচ্ছে।
ওসি রনজিত কুমার বড়–য়া জানান আটককৃত সরওয়ার কামাল সবুজ বাদশাঘোনা এলাকার সন্ত্রাসী রানা গ্রুপের অস্ত্রধারী সদস্য। গত-২০১৫ সালে ১৮ অক্টোবর বাদশাঘোনা এলাকার দুই সন্ত্রাসী গ্রুপের সংঘর্ষে সন্ত্রাসী নুরুল আলম ও বার্মাইয়া কালু খুন হয়। ঐ ডবল মার্ডার মামলার পরোয়ানাভুক্ত আসামী সন্ত্রাসী সরওয়ার কামাল সবুজ। ওসি রনজিত কুমার বড়ুয়া জানান, সরওয়ার কামাল সবুজ কক্সবাজার সদর থানার জি.আর-২১৮/১৪ ধারা-অস্ত্র আইনের ১৯(অ), জি.আর-৮৬৫/১৫ ধারা-৩৬৫/৩৮৫/৩৪ দঃ বিঃ, জি.আর ১৫৪/১২ ধারা-১৪৩/৩২৩/৩৪৭ দঃ বিঃ, জি.আর-৩৪৪/১১ ধারা-৩২৩/৩৭৯ দঃ বিঃ, জিআর-৮৫৯/১৫ ধারা-৩৯৯/৪০২ দঃ বিঃ, জি.আর-৮৫৮/১৫ ধারা-অস্ত্র আইনের ১৯(অ)।ওসি রনজিত কুমার বড়ুয়া আরো জানান, ধৃত সরওয়ার কামাল সবুজকে ৭ দিনের পুলিশ রিমান্ডের প্রতিবেদন সহ আদালতে প্রেরন করা হচ্ছে।

ad