কক্সবাজারে বাস-হাইয়েচ মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

উখিয়া নিউজ ডটকম::
কক্সবাজার চট্রগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী ফুলছড়ি গেইটে যাত্রীবাহি চেয়ার কোচ স্টার লাইন ও পোনাবাহি নোহা গাড়ির মুখোমুখি সংঘর্ষে চালক লিটন ও হেলফার সাইদুর নিহত হয়েছে। এ ঘটনায় উভয় গাড়ির কমবেশি ১০ জন যাত্রি আহত হয়েছে। তাদেরকে উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তৎমধ্য মুমুর্ষ অবস্থায় বাবু নামের একজনকে মালুমঘাট খ্রিষ্টান হাসপাতালে নেয়া হয়েছে।

নিহত লিটন(২৮) যশোর চাঁচড়া ইউনিয়ের মোফাচ্ছেলের পুত্র এবং হেলপার সাইদুর(৩০) একই এলাকার মতিয়ারের পুত্র বলে জানা গেছে।

বুধবার(১১ জুলাই) সকাল সাড়ে ৯ টার সময় ঘটে এ দূর্ঘটনা। মালুমঘাট হাইওয়ে পুলিশ আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরন করে গাড়ি দুটি জব্দ করেছে। তাৎক্ষনিক অপরাপর আহতদের পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় ওয়ার্ড মেম্বার জসিম উদ্দীন বলেন, সকাল সাড়ে ৯ টার সময় মহাসড়কের ফুলছড়ি গেইট নামক এলাকায় চট্রগ্রামমুখী যাত্রিবাহি স্টার লাইন চেয়ার কোচের সাথে কক্সবাজার মুখি পোনা পরিবহনবাহি নোহা গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে নোহা চালক নিহত হয়েছে। এসময় উভয় গাড়ির কমপক্ষে ১০ জন যাত্রি আহত হয়েছে। তাদের মধ্যে একজনকে গুরুত্বর অবস্থায় মালুমঘাট হাসপাতালে নেয়া হয়েছে। স্টার লাইন গাড়ির সামনের অংশ এবং নোহা গাড়ি সম্পূর্ণ দুমড়ে মুচড়ে গেছে। খবর পেয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশের এসআই জসিম দূর্ঘটনাস্থল থেকে গাড়ি ২ টি জদ্ধ করে নিহতের লাশ পুলিশি হেফাজতে নেয়া হয়েছে।

মালুমঘাট হাইওয়ে পুলিশের এসআই জসিম জানান, খবর পেয়ে তাৎক্ষনিক সংঙীয় ফোর্স নিয়ে দূর্ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরন করে গাড়ি ২ টি জদ্ধ করা হয়। দূর্ঘটনায় নিহতের সুরতহাল রির্পোট তৈরি করে লাশ জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।