কক্সবাজারের কোন হোটেলের ভাড়া কত?

কক্সবাজারকে বলা হয় দেশের পর্যটন রাজধানী। সারি সারি ঝাউবন, বালুর নরম বিছানা, সামনে বিশাল সমুদ্র। কক্সবাজার গেলে সকালে-বিকেলে সমুদ্রতীরে বেড়াতে মন চাইবে। সাগরের বিশালতার টানেই হোক কিংবা অবকাশ যাপন, জেলাটি সবসময় মুখর থাকে পর্যটদের অভিবাদনের ব্যস্ততায়। বিপুল পর্যটকদের রাত্রিযাপন নিশ্চিত করতে সমুদ্র সৈকতের কাছে তৈরি করা হয়েছে অসংখ্য আবাসিক হোটেল, রিসোর্ট এবং কটেজ। আমাদের আজকের আয়োজনে থাকছে কক্সবাজারের কয়েকটি জনপ্রিয় হোটেল ও রিসোর্টের তথ্য-

রয়েল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট: বিশ্বের সর্ববৃহৎ সমুদ্র সৈকত কক্সবাজারের ইনানী বিচে গড়ে তোলা হয়েছে ফাইভ স্টার হোটেলটি। সেখানে থাকতে প্রতি রাতের জন্য রুম ভাড়া গুনতে হবে ১২ হাজার থেকে ১ লাখ ১৮ হাজার টাকা পর্যন্ত। মোবাইল: ০১৯৭০৬৬০০৬৬।

সায়মন বিচ রিসোর্ট: প্রতি রাতের জন্য রুম ভাড়া ১০৫০০ থেকে ৪৪,০০০ টাকা পর্যন্ত। এটি কলাতলী মেরিন ড্রাইভ রোডে অবস্থিত। মোবাইল: ০১৭৫৫৬৯১৯১৭।

লং বিচ হোটেল: কলাতলীতে অবস্থিত এই হোটেলে থাকতে হলে প্রতি রাতের জন্য রুম ভাড়া গুনতে হবে ৬৫০০ থেকে ৪০,০০০ টাকা পর্যন্ত। মোবাইল: ০১৭৫৫৬৬০০৫১।

ওশান প্যারাডাইস হোটেল অ্যান্ড রিসোর্ট: কলাতলীর হোটেল মোটেল জোনের এই হোটেলটির প্রতি রাতের জন্য রুম ভাড়া ৮০০০ থেকে ১৭০০০ টাকা পর্যন্ত। মোবাইল: ০১৯৩৮৮৪৬৭৬১।

সীগাল হোটেল: এটি ‍সুগন্ধা পয়েন্টে অবস্থিত। প্রতি রাতের জন্য রুম ভাড়া গুনতে হবে ৫৫০০ থেকে ৪০,০০০ টাকা পর্যন্ত। মোবাইল: ০১৭৬৬৬৬৬৫৩০।

হোটেল দ্য কক্স টুডে: প্রতি রাতের জন্য রুম ভাড়া ৭৫০০ থেকে ৮০,০০০ টাকা পর্যন্ত। এটি কলাতলী রোডে অবস্থিত। মোবাইল: ০১৭৫৫৫৯৮৪৪৯।

হোটেল সী প্যালেস: কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয় হতে প্রায় ৩ কিলোমিটার দুরে অবস্থিত এই হোটেলের প্রতিরাতের ভাড়া ৩ হাজার পাঁচশত থেকে শুরু করে ১৭ হাজার টাকা পর্যন্ত। মোবাইল: ০১৭১৪৬৫২২২৭।

প্রাসাদ প্যারাডাইস: নিউ বীচ রোডে অবস্থিত এই হোটেলে থাকতে প্রতিরাতে খরচ হবে সর্বনিম্ন ৪,৫০০টাকা। যোগাযোগ: ০১৫৫৬৩৪৭৭১১।

হোটেল সী ক্রাউন: মেরিন ড্রাইভ রোডের এই হোটেলের ভাড়া ৪০০০ থেকে শুরু করে ৪০ হাজার টাকা পর্যন্ত। মোবাইল: ০১৮৩৩৩৩১৭০৩।

হোটেল সী ওয়ার্ল্ড: প্রতি রাতের ভাড়া ২৫০০ থেকে ১৬ হাজার টাকা পর্যন্ত। হোটেলটি লাবনী পয়েন্টে অবস্থিত। মোবাইল: ০১৯৩৮৮১৭৫০১।

সার্ফ ক্লাব রিসোর্ট: প্রতি রাতের জন্য রুম ভাড়া ৬০০০ টাকা। যোগাযোগ: ০১৭৭৭৭৮৬২৩২।

হোটেল সী কক্স: প্রতি রাতের জন্য ভাড়া ৩০০০ থেকে শুরু করে ৮,০০০ টাকা পর্যন্ত। মোবাইল: ০১৮৪০৪৭৭৭০৭।

মোটেল লাবনী: লাবনী পয়েন্টে অবস্থিত এই হোটেলের ভাড়া এক হাজার থেকে ৫৫০০ টাকা। মোবাইল: ০১৮১৫৪৬৯১১৩।

মোটেল প্রবাল: ৫০০ থেকে ২৫০০ টাকায় থাকতে পারেন এই মোটেলে। যোগাযোগ: ০৩৪১-৬২১১।

ভাড়া অন্যান্য হোটেল রেস্টহাউসের ভাড়া প্রায়ই নির্ধারিত। তবে কক্সবাজার ভ্রমণের পূর্বে ফোনে যোগাযোগ করে বুকিং মানি পাঠিয়ে আবাসন ব্যবস্থা নিশ্চিত করা ভালো। সরাসরি গিয়েও কথা বলে রুম ভাড়া নেয়া যায়।

ইউটিউব সাবস্ক্রাইব করুন