একসঙ্গে ৩ সন্তানের জন্ম, নাম রাখলেন স্বপ্ন-পদ্মা-সেতু


একসঙ্গে তিন সন্তান জন্ম দিয়েছেন নারায়ণগঞ্জের বন্দরের নবীগঞ্জ এলাকার এনি বেগম (২৪)। এরমধ্যে একটি ছেলে ও দুটি মেয়ে। স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনকে স্মরণীয় করে রাখতে তাদের নাম রাখা হয়েছে সেতুর আদলে। ছেলেটির নাম দিয়েছেন স্বপ্ন আর দুই মেয়ের নাম রাখলেন পদ্মা ও সেতু।

শুক্রবার (১৭ জুন) সকালে নারায়ণগঞ্জ শহরের হেলথ রিসোর্ট হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে তিন শিশুর জন্ম হয়।

এনি বেগম ব্যবসায়ী ও রাজনীতিবিদ আশরাফুল ইসলাম অপুর স্ত্রী। সম্প্রতি অপু নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ২৪ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচন করেছিলেন।

বিষয়টি নিশ্চিত করে রবিবার (১৯ জুন) শিশুদের বাবা আশরাফুল ইসলাম অপু বলেন, ‘১৭ জুন একসঙ্গে তিন সন্তানের জন্ম হয়েছে। এতে আমি খুব খুশি। তারা সবাই ভালো আছে। হাসপাতালের ডাক্তাররা শখ করে তাদের নাম রেখেছে। স্বপ্নের পদ্মা সেতুর নামের সঙ্গে মিল রেখে ছেলের নাম স্বপ্ন আর মেয়েদের নাম যথাক্রমে পদ্মা ও সেতু রাখা হয়েছে। আমি তাদের জন্য সবার কাছে দোয়া চাই। সেই সঙ্গে দেশের জন্য দোয়া চাই।’

চিকিৎসক বেনজির হক পান্না দাবি করেন, ‘শুক্রবার সকাল সাড়ে ১০টায় সিজারে তিন সন্তানের জন্ম হয়। মা ও সন্তানেরা সবাই ভালো আছে। যেহেতু এই মাসে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন হবে, এটিকে স্মরণীয় করে রাখতে আমি তাদের নাম স্বপ্নের পদ্মা সেতুর সঙ্গে মিল রেখে নাম রেখেছি। স্বপ্ন, পদ্মা ও সেতু তিন ভাই বোন- স্বপ্নের পদ্মা সেতু। বড় ছেলের নাম স্বপ্ন, মেয়ে পদ্মা ও সেতু।’

তিনি আরও বলেন, ‘তিন সন্তানের জননী এনি বেগম আমার কাছে নিয়মিত চিকিৎসা সেবা নিয়ে থাকেন। তার সিজার করাতে হয়েছে। তাদের ঘরে আরেকটি ছেলে সন্তান রয়েছে। আগের সন্তানটিও সিজারে হয়েছে।

ইউটিউব সাবস্ক্রাইব করুন