উখিয়ায় প্রথম বারের মত দুই জন ফ্রিজ পেল শ্রেষ্ঠ রবি সিম বিক্রেতারা

সংবাদ বিজ্ঞপ্তি :
উখিয়া কোর্টবাজার ইসলামী ব্যাংকের ২য় তলায় একেটি এল অফিস থেকে দুই জন শীর্ষ স্থান অধিকারী রবি সিম বিক্রেতা প্রথমবারের মত পেলেন ওয়াল্টন ফ্রিজ উপহার।

১০ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে কোর্টবাজার একে টি এল শাখা হতে একেটি এলের এরিয়া ম্যানেজার নুর মোহাম্মদ ইমরান ও টেরিটরি ইনর্চাজ মনছুর আলমের উপস্থিতিতে বিজয়ীদের হাতে তোলে দেন ফ্রিজ তুলে দেয়া হয়।

শীর্ষ স্থান অধিকারী রবি সিম বিক্রেতারা হচ্ছেন,থাইংখালীর ভিলেজ টেলিকম এর মালিক নুরুল আলম এবং মরিচ্যা বাজার এর তাহের টেলিকম এর মালিক আবু তাহের।

পরে বিজয়ী ও উপস্থিত কর্মকর্তাদের উদ্দ্যেশ্যে একেটি এলের এরিয়া ম্যানেজার নুর মোহাম্মদ ইমরান বলেন, অক্টোবর 0১ থেকে ৩০তারিখ পযর্ন্ত সময় সীমার ভিতরে যারা সিম বিক্রির নির্ধারিত টার্গেট পূর্ণ করতে পেরেছে আজ তারাই বিজয়ী এবং তাদেরকে দেওয়া কথামত ফ্রিজ বিজয়ীদের হাতে তুলে দেয়া হয়েছে। বেশি রবি সিম বিক্রি করে আজ আপনারা উখিয়াতে বিজয়ী হয়েছেন। চেষ্টা করলে আপনারা আরো বেশী সিম বিক্রি করে সাফল্যের এই ধারা অব্যাহত রাখবেন এটাই আমার বিশ্বাস। প্রত্যেক মাসে আমাদের কোনো না কোন ক্যাম্পেইন থাকে আপনারা রবির সাথে থেকে টার্গেট পূরণ করে আপনাদের লক্ষ্যে পৌছাতে সক্ষম হবেন বলে আশাবাদী।

ad