উখিয়ায় পেঁপের ভেতরে করে ইয়াবা পাচারের চেষ্টা : আটক ২

ওসমান আল হুমাম, কক্সবাজার ::
অভিনব কায়দায় পেঁপের ভিতরে অভিনব পন্থায় ইয়াবা পাচার কালে সাড়ে ৪ হাজার ইয়াবাসহ ২ জন মাদক কারবারিকে আটক করা হয়েছে। বুধবার ২৯ জুলাই উখিয়া থানা পুলিশ ইয়াবা পাচারকারীদ্বয়কে আটক করে। উখিয়া থানার ওসি মর্জিনা আক্তার মর্জু বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃত উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের করইবনিয়া এলাকার আলী মদনের ছেলে আব্দুর রহিম (২৪) ও নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের বেতবুনিয়া কুলাল পাড়া এলাকার আব্দুল হাকিমের কন্যা ও নুরুল বশরের স্ত্রী ইয়াছমিন আক্তার প্রকাশ রেহেনা (২৭)।

ওসি মর্জিনা আক্তার মর্জু আরো জানান, গোপন সুত্রে খবর পেয়ে উখিয়া থানার এএসআই মোঃ শাহ আলম ও এএসআই ফখরুল ইসলাম অভিযান চালিয়ে তাদর আটক করতে সক্ষম হন। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ওসি মর্জিনা আক্তার মর্জু গণমাধ্যম কে জানিয়েছেন।

তিনি মাদক ব্যবসায়ীদেরকে হুশিয়ারী বাক্য উচ্চারণ করে বলেন, এখন নানা প্রতারনা, অভিনব পন্থায় আইনের চোখকে ফাঁকি দিয়ে মাদক পাচারের দিন শেষ। তারা দেশ জাতির শত্রু। অতি শীঘ্রই ওয়ার্ড পর্যায়ে সাড়াশি অভিযান শুরু হবে। তিনি মাদকমুক্ত উখিয়া গড়তে সকলের সকলের সহযোগিতা কামনা করেন।

ইউটিউব সাবস্ক্রাইব করুন