উখিয়ায় কলেজ ছাত্রী শারমিনের হত্যাকারী নুরুল কবিরের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

আবদুল্লাহ আল আজিজ,উখিয়া নিউজ ডটকম::
কক্সবাজার শহরের কবিতা চত্বর সৈকত থেকে গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে সদর মডেল থানার পুলিশ। ১৪ নভেম্বর সকালে আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ গুলিবিদ্ধ লাশটি উদ্ধার হয়েছে বলে জানায় পুলিশ।

উদ্ধার হওয়া মৃতদেহ নুরুল কবির(২৫) নামের এক যুবকের। সে পৌরসভার দক্ষিণ রুমালিয়ারছরা টেকনাইফ্যা পাহাড়ের আব্দুল করিমের পুত্র। মৃতদেহের পাশে ১টি দেশীয় তৈরী এলজি বন্দুক, ৪শ’ পিস ইয়াবা ও ৩টি গুলির খোসা পাওয়া গেছে।

নুরুল কবিরের বিরুদ্ধে ২টি হত্যা, ১টি অস্ত্র সহ ৪টি মামলা রয়েছে।

ad

সূত্র মতে, গত সেপ্টেম্বর মাসে শহরের বড়বাজারের চাউল বাজার এলাকায় ব্যবসায়ী আবু তাহের (৫০) নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে হত্যা করে সে। উক্ত হত্যা মামলার প্রধান আসামী নুরুল কবির। গত ১০ নভেম্বর উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নে বাসার ভেতর শারমিনা আক্তার (১৭) নামে এক কলেজ ছাত্রীর গলাকাটে হত্যা করা হয় । সে হত্যা মামলার এজাহার নামীয় আসামী এই নুরুল কবির।

সদর মডেল থানার অফিসার ইন-চার্জ ফরিদ উদ্দিন খন্দকার বলেন, নিহত নুরুল কবির ৪টি মামলার এজাহার ভুক্ত আসামী। উদ্ধার হওয়া লাশ দেখে মনে হচ্ছে আত্মকোন্দল কেন্দ্রিক ঘটনায় এই হত্যাকান্ড হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে রাখা হয়েছে। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্থান্তর করা হবে। আমরা খতিয়ে দেখছি হত্যাকান্ডের মূল বিষয় কি।

উল্লেখ্য, গত ১১ নভেম্বর উখিয়ার রুমখা চরপাড়া এলাকায় বাড়ির ভেতর ঢুকে আবু তাহেরের মেয়ে ও উখিয়া বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী শারমিন আক্তারকে গলাকেটে হত্যা করা হয়। এ ঘটনায় নিহত নুরুল কবিরকে আসামি করে মামলা করা হয়। ঘটনার চার দিনের মাথায় প্রেমিক নুরুল কবিরের গুলিবিদ্ধ লাশ পাওয়া গেছে।