ইয়াবা নিয়ে উখিয়ার নার্গিসসহ আটক-৩

চট্টগ্রাম : চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের আরকান মহাসড়কের খাঁন দিঘী নামক স্হানে চট্টগ্রাম অভিমুখী যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ৩ নারী মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২ হাজার ৬শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃতরা হল- যথাক্রমে, মানিকগঞ্জ সিংগাইর চন্দরবালী এলাকার মৃত ওমর আলীর কন্যা মমতাজ বেগম(৪০),চট্টগ্রামের ভুজপুর থানার আনোয়াইছড়ি এলাকার মৃত ইউনুছের কন্যা রোজী আক্তার (২৬) এবং কক্সবাজার জেলার উখিয়া উপজেলার পালংখালী গয়ালমারা এলাকার সৈয়দুল আমিনের স্ত্রী নার্গিস আক্তার (২৪) ।

ad

থানা সুত্রে জানা গেছে,গোপন সংবাদের ভিত্তিতে ৩ নভেম্বর রাত্রে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সাইফুল ইসলাম ও এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে একটি পুলিশি দল উল্লেখিত এলাকায় তল্লাসী চালিয়ে মমতাজ বেগমের কাছ থেকে ৬ `শ পিচ ইয়াবা, রোজি আকতারের কাছ থেকে ১হাজার পিচ এবং নার্গিস আকতারের কাছ থেকে ১হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ তাদের ৩জনকে আটক করে থানার হেফাজতে নিয়ে আসে।

আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু এবং ৪ নভেম্বর সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানার ওসি(তদন্ত) কাজী মাসুদ ইবনে আনোয়ার জানিয়েছেন।