কক্সবাজারে ইয়াবার আসর থেকে আ.লীগ নেতাসহ আটক ৫

ডেস্ক রিপোর্ট::
আসর বসিয়ে ইয়াবা সেবনকালে কক্সবাজারের মহেশখালী উপজেলার ছোটমহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহির সিকদারসসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।

রবিবার সন্ধ্যায় মহেশখালী থানার উপ-পরিদর্শক (এসআই) দ্বীপক বিশ্বাসের নেতৃত্বে অভিযান চালিয়ে ঠাকুরতলার আসাসিক হোটেল গ্রীণ প্যালেস থেকে তাদের আটক করা হয়।

আটক অন্য চারজন হলেন, পৌরসভা এলাকার কালামিয়ার পুত্র ছাবের (৪২), সিকদার পাড়ার মাওলানা মোস্তাফিজুর রহমানের পুত্র মাহবুব আলম (২৪), রাঙ্গামাটি কাপ্তাই উপজেলার বাসিন্দা ইউনুস খানের পুত্র সিরাজুল ইসলাম (৪০) ও চট্টগ্রামের আনোয়ারার রায়পুর পশ্চিম মোহছেন আওলিয়া এলাকার ইব্রাহিমের পুত্র শফিউল আজম (২৮)।

মহেশখালী থানার উপ-পরিদর্শক (এসআই) দ্বীপক বিশ্বাস জানান, একদল লোক আসর বসিয়ে ইয়াবা সেবনের খবর পেয়ে ঠাকুরতলার আসাসিক হোটেল গ্রীণ প্যালেসে অভিযান চালানো হয়। সেখানে হোটেলের একটি কক্ষ থেকে ছোটমহেশখালী আওয়ামী লীগ সভাপতি জহির সিকদারসহ পাঁচজনকে আটক করা হয়।আটককৃতরা থানায় রয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, তিনি থানায় না থাকায় বিষয়টি রাত পৌনে ১০টা পর্যন্ত তিনি জানেন না।