আবারো বিয়ে করছেন মিথিলা?

বিনোদন ডেস্ক::
রাফিয়াথ রশিদ মিথিলা, মিথিলা নামেই শোবিজে পরিচিত। ভালোবাসে বিয়ে করেছিলেন জনপ্রিয় গায়ক ও নায়ক তাহসানকে। প্রায় এক যুগ (১১ বছর) সংসার করার পর সে সম্পর্কে ঘটে বিচ্ছেদ। গেলো বছরই আলাদা হয়ে যান তারা। এরপর দু’জনের কারো আর বিয়ে খবর শোনা যায়নি।

এদিকে বছর যেতে না যেতে আবারো বিয়ের পিঁড়িতে বসছেন মিথিলা। কিন্তু কাকে বিয়ে করছেন তিনি? পাঠক অবাক হচ্ছেন? অবাক হওয়ার কিছু নেই। কারণ মিথিলা বিয়ে করছেন পর্দায়! বিয়ে বাড়ির গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিছবি ‘বিয়ের দাওয়াত রইলো’। এতে কনের চরিত্রে অভিনয় করেছেন তিনি।

নাটকে দেখা যাবে, কনে মিথিলাকে দেখতে আসে তিনজন পাত্র। এদের মধ্যে একজন মোশাররফ করিম ও বাকি দুজন। এরপর কী ঘটে তা বলতে নারাজ নাটকটির সঙ্গে জড়িত কলাকুশলীরা।

মারুফ রেহমানের গল্পে এই টেলিছবির চিত্রনাট্য রচনা করেছেন জনপ্রিয় নির্মাতা রেদওয়ান রনি। এতে মোশাররফ করিম ও মিথিলা ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, মনোজ কুমার, সুমন পাটোয়ারী, মুকিত জাকারিয়া, শামীম জামান, চৈতী, নাফা, সোহেল খানসহ অনেকে।

রেদওয়ান রনি বলেন, “টেলিফিল্মটিতে দুটি গান ব্যবহার করা হয়েছে। এতে হৃদয় খানের গাওয়া একটি রোমান্টিক ও একটি আইটেম গান রয়েছে। আর আইটেম গানে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী স্পর্শিয়া।”

‘বিয়ের দাওয়াত রইলো’ টেলিছবির পোস্টার।
৩১ আগস্ট রাতে কনে সাজবেন মিথিলা। কারণ ওই তারিখে ১১টায় এনটিভিতে টেলিছবিটি প্রচারিত হবে বলে জানান নির্মাতা। তাছাড়া বাংলালিংক গ্রাহকরা একই সময়ে টেলিছবিটি দেখতে পাবেন জনপ্রিয় অ্যাপ বাংলাফ্লিক্সে।