অষ্টম বর্ষে পদার্পণে বিডি২৪লাইভ ডটকম

অগণিত পাঠকদের আন্তরিক সমর্থন, ভালোবাসা ও বিশ্বাসে সপ্তম পেরিয়ে অষ্টম বর্ষে পদার্পণ করল বিডি২৪লাইভ ডটকম। অষ্টম বর্ষে পদার্পণের এই দিনে বিডি২৪লাইভ ডটকম’র পক্ষ থেকে অগণিত পাঠক, সাংবাদিক ও বিজ্ঞাপণদাতাসহ সমাজের সর্বস্তরের মানুষকে আন্তরিক অভিনন্দন-শুভেচ্ছা।

২০১১ সালের এই দিনে বরিশালের কৃতি সন্তান আমিরুল ইসলাম আসাদের হাত ধরে পথচলা শুরু করে বিডি২৪লাইভ ডটকম। ছোট পরিসরে শুরু হলেও আজ বিডি২৪লাইভ ডটকম অগণিত পাঠকের ভালোবাসায় সিক্ত। দেশ-বিদেশে সব মিলিয়ে আজ প্রায় ৭১ লাখ পাঠকদের চাহিদা মেটাচ্ছে বিডি২৪লাইভ ডটকম।

প্রতিষ্ঠালগ্ন থেকে নিরপেক্ষভাবে স্বাধীনতা, সার্বভৌমত্ব, দেশ ও জণগণের পক্ষে নিরলসভাবে কাজ করে যাচ্ছে বিডি২৪লাইভ ডটকম। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে।

বিডি২৪লাইভ ডটকমে কাজ করছে একঝাঁক তরুণ সাংবাদিক। অধিকাংশ জেলা-উপজেলা পর্যায়ে রয়েছে মেধাবী সাংবাদিকগণ। তাদের সবার তীক্ষ্ণ মেধা শক্তি ও অক্লান্ত পরিশ্রমে আজ পাঠকদের ভালোবাসায় সিক্ত বিডি২৪লাইভ ডটকম। পাঠকদের চাহিদা পূরণে বিডি২৪লাইভ ডটকম সব সময় সচেষ্ট রয়েছে। ভবিষ্যতেও থাকবে।

বিডি২৪লাইভ ডটকম আজ দেশ সেরা অনলাইন নিউজ পোর্টাল। বর্তমানে পোর্টালটি অ্যালেক্স র্যা কিংয়ে ৭ নম্বরে রয়েছে। অগণিত পাঠকদের সক্রিয় ভালোবাসায় আজ আমরা সত্যিই আনন্দিত। আশা করি আগামীতেও আপনার আমাদের পাশে থাকবেন।

অষ্টম বর্ষে পদার্পণ উপলক্ষে বিডি২৪লাইভ ডটকম’র এডিটর ইন চিফ আমিরুল ইসলাম আসাদ ও বার্তা সম্পাদক মাসউদুর রহমান অগণিত পাঠক ও প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। পাশাপাশি পূর্বের ন্যায় পাঠকদের বিডি২৪লাইভ ডটকম’র সঙ্গে থাকার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন।